মাস্ক-পিপিই পরে হাসপাতালে করোনার রোগীর বিবাহ

হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় মাস্ক, পিপিই পরেই বিয়ে সারলেন ভারতের এক করোনা রোগী। হাসপাতালেই করা হয় বিয়ের সব আয়োজন। মধ্যেপ্রদেশের এই ঘটনা এখন নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল। রোগীর স্বজনরা বলছে, করোনার কারণে কয়েক দফা পিছিয়েছেন বিয়ে, কিন্তু বিধি বাম। ভারতের অন্যান্য হাসপাতালে যখন মৃত্যুর আহাজারি চলছে তখন মধ্যে প্রদেশের এই হাসপাতালে বাজছে বিয়ের শানাই। প্রিয়জনকে কাছে পেতে বাধা হতে পারেনি প্রাণঘাতি করোনা ভাইরাস।

বিয়ের দিনক্ষণ সবই ঠিক ছিলো, কিন্তু তার কয়েক দিন আগেই করোনায় আক্রান্ত হন বর। যেতে হয় হাসপাতালে। কিন্তু বর নাছরবান্দা কোন ভাবেই আর পেছাতে চান না বিয়ের তারিখ। এতে সম্মতিও মেলে দুই পরিবারের।

বরের বাবা শ্যামলাল বোরসি বলেন, করোনার কারণে বিয়ে কয়েক দিন পিছিয়েও দিয়েছি। কিন্তু ছেলের শরীরে যেহেতু কোন সমস্যা নেই তাই এখনই আয়োজনের সিদ্ধান্ত হয়।
হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, শুরুতে এমন খবরে অবাক হয়েছেন তারা। কিন্তু স্বাস্থ্য বিধি মানা এবং লোক সমাগম না হওয়ায় শেষমেষ বিয়ের অনুমতি দিয়েছেন ।

ব্যতিক্রমি এই বিয়ের সাক্ষী হয়েছিলেন হাসপাতালের চিকিৎসক, নার্স ও অন্য কর্মচারীরা। আর সেই বিয়ের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। চলছে আলোচনা সমালোচনা।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন