পল্টনের নাশকতায় ২ মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হকেকে রাজধানীর পল্টন থানার নাশকতায় ২ মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এর আগে বেলা ১২ টার দিকে মামুনুল হককে ঢাকা সিএমএম আদালতে নিয়ে যাওয়াা হয়। পরে পল্টন থানায় নাশকতার ৫ মামলায় ১৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। এসময় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালতে এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার বিষয়ে আরও জিজ্ঞাসাবাদ চায় পুলিশ।

নাশকতার ২ মামলার একটিতে ২ দিন ও অন্যটিতে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। সিএমএম আদালতে পল্টন থানায় করা নাশকতার আরো ৩ মামলায় পুলিশের করা রিমান্ড আবেদনের শুনানি চলছে।

গত ২৬ এপ্রিল মতিঝিল ও পল্টন থানার নাশকতার দুই মামলায় মামুনুলের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আর ১৯ এপ্রিল মোহাম্মদপুর থানায় হত্যার উদ্দেশ্যে আঘাত করে গুরুতর জখম, চুরি মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে ডিবি। নরেন্দ্র মোদির সফরের সময় ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত সহিংসতায় দেশে ১৭ জনের মৃত্যু হয়। এসব সহিংসতার ঘটনায় সারাদেশে প্রায় অর্ধশতাধিক মামলা হয়েছে। মামুনুলকে এসমস্ত  ঘটনার মূল হোতা এবং ইন্ধনদাতা মনে করছে পুলিশ।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন