গোপন প্রেমের আলোচিত, ফিরে দেখা ২০২০

করোনা সংকটে চলতি বছর সবার মানসিক দুশ্চিন্তায় কেটেছে। বিশ্বজুড়ে আতঙ্ক এবং মৃত্যুর মিছিলেও থেমে থাকেনি জীবন। দেশের ছোটপর্দার অনেক অভিনয়শিল্পী এ বছর নতুন জীবনে পা রেখেছেন।

বন্ধুর সঙ্গে বিয়ের পিঁড়িতে অপর্ণা 

গত ১০ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ ও সত্রাজিৎ দত্ত। সনাতন ধর্ম মেনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে গত ৭ ডিসেম্বর বন্দরনগরী চট্টগ্রামের একটি রেস্তোরাঁয় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়। বন্ধুর মাধ্যমে সত্রাজিতের সঙ্গে অপর্ণার পরিচয়। এরপর পরস্পরের মধ্যে বন্ধুত্ব ও ভালো লাগা তৈরি হয়। পরে জানতে পারেন, সত্রাজিতের বাবা অপর্ণার বাবারও বন্ধু। এরপর দুই পরিবারের সম্মতিতে চার হাতের মিলন হয়।

শার্লিন ফারজানার গোপন বিয়ে

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শার্লিন ফারজানার বিয়েটি ছিল চমকে ভরপুর। কারণ ২০১৯ সালের ২৩ নভেম্বর ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হকের সঙ্গে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন শার্লিন। কিন্তু বিয়ের খবর গোপন রেখেছিলেন তিনি। তার প্রথম সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তির ১৩ দিন আগে বিয়ের খবর জানান শার্লিন। শুধু তাই নয়, এর কিছু দিন পরে নিজেই জানান মা হয়েছেন তিনি। সব মিলিয়ে শার্লিনের বিয়ে ও সন্তানের খবর নিয়ে হইচই পড়ে যায় মিডিয়ায়।

শমী কায়সারের বিয়ে

দুই পর্দার আলোচিত অভিনেত্রী শমী কায়সার ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি শমীর তৃতীয় বিয়ে। গত ৯ অক্টোবর রাজধানীর ইস্কাটনে শমী কায়সারের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ব্যবসায়িক সূত্রেই শমী ও রেজা আমিনের পরিচয়। পরবর্তী সময়ে তাদের বন্ধুত্ব প্রেমে রূপ নেয় এবং তারা বিয়ের সিদ্ধান্ত নেন। শমী কায়সারের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

কথিত বান্ধবীকে বিয়ে করেন শ্যামল মাওলা

ছোট পর্দার অভিনেতা শ্যামল মাওলা গভীর আবেগে অভিনেত্রী মাহা শিকদারকে জড়িয়ে ধরে আছেন। দুজন পরস্পরের প্রেমে মশগুল। মাহা শ্যামল মাওলার গালে ভালোবাসার চিহ্ন এঁকে দিচ্ছেন। মজার ছলে এমন একটি দৃশ্যের ভিডিও করা হয়েছিল। গত বছর শেষের দিকে ভিডিওটি প্রকাশ্যে আসে এবং অন্তর্জালে ভাইরাল হয়। এ নিয়ে যথেষ্ট বিব্রত হন অভিনেতা শ্যামল মাওলা। এই ভিডিওকে কেন্দ্র করে তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। যদিও তা অস্বীকার করেন শ্যামল মাওলা। মাহাকে বন্ধু বলে দাবি করেন তিনি। কিন্তু এ বছর সেই মাহা শিকদারকেই বিয়ে করেন শ্যামল। গত ১০ অক্টোবর পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মাহা শিকদারের এটি প্রথম বিয়ে হলেও শ্যামলের দ্বিতীয় বিয়ে। এর আগে নন্দিতার সঙ্গে ঘর বেঁধেছিলেন শ্যামল। এ সংসারে তিন বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

হঠাৎ সাব্বির আহমেদের বিয়ে

ছোট পর্দার অভিনেতা সাব্বির আহমেদ চলতি বছের বিয়ে করেন। কনের নাম নাসরুমা নাসির। গত ২৪ আগস্ট সন্ধ্যায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের তিন মাস আগে দুজনের পরিচয় হয়। এরপর মনের লেনা-দেনা। বিষয়টি দুই পরিবারকে জানানোর পর আনুষ্ঠানিকভাবে বিয়ের দিন ধার্য করা হয়।

আনিকা কবীর শখের গোপন বিয়ের গুঞ্জন

অনেক দিন ধরেই শোবিজ অঙ্গনে গুঞ্জন উড়ছিল, আবারো বিয়ে করেছেন ছোট পর্দার মডেল-অভিনেত্রী আনিকা কবীর শখ। গত ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বরের নাম রহমান জন। তিনি পেশায় ব্যবসায়ী। ফেসবুকে শখ ও রহমান জনের ম্যারিটাল স্ট্যাটাস পরিবর্তনের পরপরই মূলত শুরু হয় আলোচনা। যদিও পরে জনের ফেসবুক আইডি ডিসেবল করা হয়। এ ঘটনার প্রায় চার মাস পর তাদের বিয়ের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে শখ-জনের একটি ছবিকে কেন্দ্র করে। ছবিতে দেখা যায়, এক যুবকের হাত ধরে বসে আছেন শখ। যুবকটি শখের বর বলে ধারণা করা হয়। শখের বিয়ে নিয়ে বিভিন্ন সময় গুঞ্জন শোনা গেলেও এখনো এ বিষয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী।

টয়ার বিয়ে 

চলতি বছর বিয়ে করেন মডেল-অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও অভিনেতা সৈয়দ জামান শাওন। গত ২৯ ফেব্রুয়ারি পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। চার বছর পরপর আসে লিপ ইয়ার। লিপ ইয়ার স্মরণীয় করে রাখতেই ২৯ ফেব্রুয়ারি বিয়ের দিন বেছে নেন টয়া।

কয়েক মাস পর বিয়ের খবর জানান তানিন

গত ১২ জুলাই পারিবারিক আয়োজনে বিয়ে করেন লাক্স তারকা অভিনেত্রী তানিন তানহা। বরের নাম সাঈদ রাফিদ। বাসা থেকে তানিনের বাবা-মা বিয়ে নিয়ে চাপ দিচ্ছিলেন। এরপর একদিনের মধ্যে বিয়ের সিদ্ধান্ত নেন তানিন। হুট করেই বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেত্রী। ২০১৮ সালের অক্টোবরে সাঈদ রাফিদের সঙ্গে প্রথম পরিচয় হয় তানিন তানহার। গত জুলাইয়ে তাদের প্রেম পরিণয়ে রূপ নেয়। বিয়ের প্রায় ২ মাস পর খবরটি প্রকাশ করেন তানিন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন