বাজারে নতুন দুটি ম্যাট্রেস আনল ইশো

‘কোভা’ এবং ‘ভেস্ট্রান’ নামক দুটি নতুন ম্যাট্রেস বাজারে এনেছে ইশো। একইসঙ্গে ‘ড্রীম বিগার’ শীর্ষক ক্যাম্পেইনে উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি বাজারে ছাড়া হয়েছে ম্যাট্রেস দুটি। নতুন ম্যাট্রেস পিঠের বা কোমরের ব্যথা দূর করে আরামদায়ক ঘুমের জন্য বিশেষ উপকারী বলে দাবি করেছে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

উদ্বোধনকালে ইশো’র বিজনেস হেড ফিরোজ-আল-মামুন বলেন, আমরা সবসময়ই আমাদের গ্রাহকদের চাহিদা মতো পণ্য উপহার দিতে চাই। আমাদের তৈরি খাট কিনে ক্রেতাদের প্রতিক্রিয়া জানার পর আমরা বুঝতে পারলাম একটি উন্নতমানের ম্যাট্রেসের চাহিদা ও প্রয়োজনীয়তা কতটুকু এবং সেই কথা মাথায় রেখেই তৈরি আমাদের এই নতুন দুটি ম্যাট্রেস। আমরা আশাবাদী যে, গ্রাহক কোভা কিংবা ভেস্ট্রান দুটি ম্যাট্রেসের যেটিই ব্যবহার করুক না কেন, দুটিই আরামদায়ক ঘুম ও পিঠ-কোমরের ব্যথা দূর করতে সাহায্য করবে।

ইশো জানিয়েছে, ‘ফিনিশ’ শব্দ কোভার অর্থ হলো ‘মজবুত’। কোভা অর্থোপেডিক ম্যাট্রেস সহজেই বাঁকানো যায় এবং এটি ব্যবহারের সময় আপনার মেরুদন্ড ফোমের সংস্পর্শে আসে না। যার ফলে আপনার ঘুম হবে আরামদায়ক এবং পিঠ বা কোমরের ব্যথা থেকে পাবেন সুরক্ষা। অন্যদিকে, ভেস্ট্রান একটি ‘ক্রোয়েশিয়ান’ শব্দ যার অর্থ হলো ‘বিচিত্র’ এবং নামের মতো কাজেও এটি বৈচিত্র্যময়।

এই ম্যাট্রেসটি দুই রকম সুবিধা দিয়ে থাকে, ম্যাট্রেসটির এক দিক নরম এবং অন্য দিক শক্ত; যার ফলে আপনার আরাম ও চাহিদা অনুযায়ী আপনি যেকোনো দিকই ব্যবহার করতে পারবেন। 

দুটি ম্যাট্রেসই হালকা ওজনের এবং পরিবেশ-বান্ধব উপকরণ দিয়ে তৈরি। এছাড়াও দুটি ম্যাট্রেসই ধুলা-বালি জমে থাকা ও ছত্রাকের আক্রমণ থেকে সুরক্ষিত রাখে। 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন