যে রোগের কারণে মাশরাফিকে নিয়ে ভয় বেশি

বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত পরশু থেকে জ্বর অনুভুত হওয়ায় গতকাল পরীক্ষা করান নড়াইল-২ আসনের এই সংসদ সদস্য। শুক্রবার পাওয়া পরীক্ষার ফলে জানা যায় তিনি করোনায় আক্রান্ত।

মাশরাফি জানিয়েছেন, জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ তার নেই। এমনিতে অ্যাজমার সমস্যা থাকলেও শ্বাস কষ্ট অনুভব করছেন না তিনি। তবে এই অ্যাজমার সমস্যা নিয়ে তার ভয় আছে। দ্রুত আরোগ্যের জন্য তিনি সবার দোয়া চেয়েছেন। তিনি তার ঢাকার বাসায় আইসোলেশনে আছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার প্রশংসা করেছেন।

এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বোন করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা। মাশরাফি অবশ্য তাদের সংস্পর্শে আসেননি। এমনকি দুই সপ্তাহ ধরে ঢাকায় আলাদা একটি বাসায় কোয়ারেন্টিনে ছিলেন তিনি। কিন্তু তাতেও করোনায় আক্রান্ত হওয়া থেকে রক্ষা পেলেন না ৩৬ বছর বয়সী পেসার।

পুরো ক্রিকেট ক্যারিয়ার সংগ্রামমুখর ছিল মাশরাফির। চোটের সঙ্গে লড়াই করে বারবার জিতেছেন। পায়ে সাতটি অস্ত্রোপচারের ক্ষত নিয়ে ২২ গজে ঝড় তুলেছেন। এখন পর্যন্ত তিনিই ওয়ানডেতে দেশের সর্বোচ্চ উইকেটশিকারী।

মাশরাফির ব্যক্তিগত সহকারী সানি জানিয়েছেন, ‘আল্লাহর রহমতে স্যারের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। বাসাতেই আছেন। আজ আবার উনার করোনা ভাইরাস টেস্ট করানোর চেষ্টা করছি।’

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন