১৭২০ জন ক্রিকেটারকে অনুদান দিবে বিসিবি

করোনাভাইরাসের কারণে ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন প্রতিযোগিতা বন্ধ রয়েছে। ক্রিকেটারদের আয় রোজগার ক্রিকেট খেলাকে ঘিরেই। ফলে খেলা বন্ধ থাকার ফলে জাতীয় দলের বাইরে থাকা খেলোয়াড়রা পরেছে চরম অর্থনৈতিক সংকটে। ক্রিকেটারদের এমন সংকটময় মুহুর্তে পাশে দাঁড়ালো ক্রিকেটারদের অভিভাবক সংস্থা বিসিব।

এর আগে গত বছর লকডাউনের সময়ও ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছিল বিসিবি। এবারও এমন অসহায় হয়ে পড়া ১৭২০ জন পুরুষ এবং নারী ক্রিকেটারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, তারা মোট ১৭২০ জন ক্রিকেটারকে আর্থিক সহযোগিতা প্রদান করবেন। মোট ১৪৩২জন পুরুষ ক্রিকেটার এবং ২৮৮জন নারী ক্রিকেটারের মধ্যে ২ কোটি টাকা ভাগ করে দেয়া হবে।

বিসিবির এই উপহার মূলত চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের জন্য। অর্থাৎ প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বিভাগের ক্রিকেটাররাই পাবেন প্রাধান্য, ২ কোটির এই প্রণোদনার অন্তর্ভুক্ত নারী ক্রিকেটার ২৮৮ জন এবং পুরুষ ক্রিকেটার ১৪৩২ জন। সভাপতি নাজমুল হাসান পাপনের পরকল্পনাতেই এমন সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। বিসিবির এমন উদ্যোগে ক্রিকেটাররা একটু হলেও স্বস্তি পাবেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন