মসজিদের সামনে হর্ন বাজাতে নিষেধ করায় মুসল্লিদে ওপর হামলা গ্রেফতার ২

কুমিল্লার চৌদ্দগ্রামে নামাজের সময় মসজিদের সামনে হর্ন বাজাতে নিষেধ করায় কয়েকজন মুসল্লিকে মারধর করেছে একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় তাদের গ্রেফতার করেছে পুলিশ।বুধবার রাতে ওই উপজেলার আমানগণ্ডা গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো- ওই গ্রামের শামসুর রহমানের ছেলে মো. রোমান ও মকবুল মিয়ার ছেলে হৃদয়।শনিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন।

তিনি জানান, বুধবার রাতে আমানগন্ডা গ্রামের বাইতুল আমান জামে মসজিদে নামাজ হচ্ছিল। ওই সময় রোমান, কাউছার, হৃদয়, রকিসহ কয়েকজন কিশোর মসজিদের পেছনে গিয়ে মোটরসাইকেলের হর্ন বাজাচ্ছিল। এতে মুসল্লিদের অসুবিধা হওয়ায় ওই এলাকার রায়হান কবির রুবেলসহ কয়েকজন মসজিদ থেকে বের হয়ে হর্ন বাজাতে নিষেধ করেন।

ওই সময় রোমানের নেতৃত্বে বাকিরা মুসল্লিদের গালিগালাজ ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এমনকি কিল-ঘুষি ও চাপাতি দিয়ে কুপিয়ে রায়হান কবির রুবেলকে আহত করে।এসআই মনির আরো জানান, আহত রুবেলের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে কিশোর গ্যাংয়ের সদস্য রোমান ও হৃদয়কে গ্রেফতার করা হয়।চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password