ব্রাদার্সকে ৫-২ গোলে হারালো আবহনী লিমিটেড

গত ৩০ এপ্রিল থেকে শুরু হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের দ্বিতীয় পর্বের শুরুটা ভাল হয়নি ঐতিহ্যবাহী ক্লাব আবহনী লিমিটেড। দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশের সাথে গোলশূন্য ড্র করে ঢাকা আবহনী। প্রথম ম্যাচে জয়হীন থাকা আবহনী লিমিটেড অবশ্য দ্বিতীয় ম্যাচেই স্বরুপে ফিরেছে। দ্বিতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে আবহনী লিমিটেড।

পুরো ম্যাচ জুড়েই ছিল আবহনীর আধিপত্য। শুরু থেকে আক্রমণাত্মক ফুটবলের পসরা বসায় আবহনী। প্রথমার্ধের ২২ মিনিটেই সানডের গোলে এগিয়ে যায় আবাহনী। রায়হানের লম্বা থ্রো ইনে বেলফোর্ট হেড করার পর গোলমুখ থেকে নিখুঁত টোকায় লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে। দারুণ খেলতে থাকা আবহনীর হয়ে ৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নাসির উদ্দিন চৌধুরী। বিরতির ঠিক এক মিনিট আগে ব্যাবধান ৩-০ করেন জুয়েল রানা। তিন গোলের লিড নিয়ে বিরতিতে যায় আবহনী লিমিটেড।

বিরতি থেকে ফিরেও গোলের ক্ষুদা কমেনি আবহনীর খেলোয়াড়দের। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। সংঘবদ্ধ আক্রমন থেকে ৬২ মিনিটে ইতিয়ান ফরোয়ার্ড বেলফোর্ডের গোলে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় আবাহনী। ৪ গোলে পিছিয়ে পরে যেন হুশ আসে ব্রাদার্সের খেলোয়াড়দের। ৭৭ মিনিটে নাইজেরিয়ান মাগালানের গোলে ব্যবধান কমায় ব্রাদার্স। তবে তাতে কোন লাভ হয়নি কারণ ৮১ মিনিটে আবহনীর হয়ে রুবেল মিয়া গোলা করলে ৫-১ গোলে এগিয়ে যায় আকাশি হলুদ জার্সি ধারীরা। এই গোলেই ম্যাচ নিশ্চিত হয়ে যায় আবহনীর। ম্যাচের ইনজুরি সময়ে ব্রাদার্সের মাগালান পেনাল্টি থেকে ব্রাদার্সের হয়ে আরেকটি গোল শোধ করেন।

এই জয়ের পর ১৪ ম্যাচে আবহনীর পয়েন্ট ২৯। সমান ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ব্রাদার্সের অবস্থান পয়েন্ট টেবিলের নিচের দিকে।  

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন