নাগরিক টিভিতে ঈদে শাকিব খানের ১৮ ছবি

বাংলাদেশের চলচ্চিত্র জগতে ঈদ মানেই বড় বাজেটের ছবি। বছরের দুই ঈদেই সিনেমা হলেই দেখা যায় দর্শকদের উপচে পড়া ভীড়। অন্যভাবে বলা যায় ঈদ  মানেই যেন শাকিব খানের একাধিক ব্যাবসায় সফল ছবি। গত এক দশক ধরে প্রতি ঈদে শাকিব খানকে এককভাবে  রাজত্ব করতে দেখা গেছে। কিন্ত করোনার কারণে গত ঈদে কোন নতুন ছবি নিয়ে দর্শকদের সামনে আসতে পারননি শাকিব খান। করোণাভাইরাসের কারণে গত ঈদের মতো এই ঈদেও সিনেমা হলে নতুন ছবি মুক্তি নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। ঈদের ছবি মুক্তির জন্য প্রস্তুত এখন শুধু করোনাকালীন অবস্থা উন্নতির। তবে শাকিব ভক্তদের জন্য খুশির সংবাদ হলো একটি বা দুটি নয় একেবারে ১৮টি ছবি নিয়ে এই ঈদে নাগরিক টিভির পর্দায় দর্শকদের সামনে হাজির হচ্ছেন শাকিব খান। নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু জানান, এই ঈদে শাকিব খানের ক্যারিয়ারের সেরা ও সর্বাধিক ছবি প্রচার করবে চ্যানেলটি।

এরমধ্যে ঈদের দিন সকাল ১১টায় প্রচার হবে ‘বিয়ে বাড়ি’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘মাই নেম ইজ খান’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’। ঈদের ২য় দিন সকাল ১১টায় প্রচার হবে ‘আমাদের ছোট সাহেব’, দুপুর ২টা ৩০ মিনিটে ‘লাভ ম্যারেজ’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘রাজা বাবু’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘স্বামীর সংসার,। ঈদের ৩য় দিন সকাল ১১টায় প্রচার হবে ‘ফুল নেব না অশ্রু নেব’, দুপুর ২টা ৩০ মিনিটে ‘হিটম্যান’, সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘হিরো দ্য সুপারস্টার’ এবং রাত ১১টা ৩০ মিনিটে ‘টাকার চেয়ে প্রেম বড়’।

ঈদের ৪র্থ দিন সকাল ৮টায় প্রচার হবে ‘স্বপ্নের বাসর’, সকাল ১১টায় ‘সবার ওপরে প্রেম’ এবং সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-১’। ৫ম দিন সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’। ৬ষ্ঠ দিন দুপুর ২টা ৩০ মিনিটে ‘সবার ওপরে তুমি’। ৭ম দিন সকাল ১১টায় প্রচার হবে ‘মা আমার স্বর্গ’ এবং শাকিব খানের ১৮ নম্বর ছবি ‘সন্তান আমার অহংকার’, প্রচার হবে এদিন দুপুর ২টা ৩০ মিনিটে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন