মমতা ব্যানার্জি সকালে নামাজ পড়েন আর বিকেলে পূজা দেন বলে

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সকালে নামাজ পড়েন আর বিকেলে পূজা দেন বলে মন্তব্য করেছেন বিজেপির পশ্চিমবঙ্গের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) স্বামী প্রণবানন্দ মহারাজের ১২৫তম জন্মবার্ষিকীতে দেয়া মমতার বক্তব্যের জবাবে তিনি এমন মন্তব্য করেন। মমতার বিরুদ্ধে বরাবরই মুসলিম তোষণের অভিযোগ করে থাকে বিজেপি। সূত্র: জিনিউজ

স্বামী প্রণবানন্দ মহারাজের ১২৫তম জন্মবার্ষিকী উপলক্ষে নেতাজি ইন্ডোরে ভারত সেবাশ্রম সংঘের অনুষ্ঠানে সেই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, আমি না কি মুসলিম তোষণ করি! আমি মানবতাকে তোষণ করি। রক্ত দিয়ে দেশকে রক্তাক্ত করা উচিত নয়।

তার পাল্টা দিলীপ ঘোষ বলেন, অভিযোগ করার দরকার নেই। তার প্রমাণ রাজ্যে রাজনৈতিক পরিবর্তন হচ্ছে। সবাই জানে উনি ডিভাইড অ্যান্ড রুল নীতি শুরু করেছেন।

ইমাম, মোয়াজ্জেম ভাতা থেকে সংবিধান অবজ্ঞা করে মুসলিমদের ওবিসি শ্রেণিতে সংরক্ষণ দিয়েছেন। বাজেটে কত টাকা বরাদ্দ হয়েছে এসসি-এসটি খাতে? মুসলিমদের জন্য বেশি বরাদ্দ করেছেন। অথচ এরাজ্যে এসটি ৫০ শতাংশ। আর ২৭ শতাংশ মুসলিম।

মমতাকে কটাক্ষ করে দিলীপ আরও বলেন, ওনার বাণী কেউ শুনতে চান না। সকালে নামাজ পড়েন, বিকেলে পূজা দেন। যেখানে রাজনীতি করার কথা, সেখানে ধর্মের কথা বলেন। ধর্মের জায়গায় রাজনীতির কথা বলছেন। শোকসভায় গিয়ে রাজনীতি করছেন।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন