ঢাবি শিক্ষার্থীর ঈদসামগ্রী উপহার তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে

করোনার ভয়াবহতা চলছে। মহামারি যেন থামছেই না। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। বেড়ে চলেছে মৃত্যুর মিছিল। করোনার ভয়াল ছোবলে দিশেহারা দিনে এনে দিনে খাওয়া মানুষগুলোর।তৃতীয় লিঙ্গের মানুষগুলো চলে হাটে বাজারে টাকা কালেকশন করার মাধ্যমে। লকডাউনের কারণে তাও এখন সম্ভব হচ্ছে না। অনাহার, অর্ধাহারে দিনাতিপাত করছেন। এমন সময় ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে কিছু তৃতীয় লিঙ্গের মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইসতিয়াক আহমেদ হৃদয়।

 

তিনি ঢাকা বিশ্ববিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অর্থ বিষয়ক উপ-সম্পাদক।ঈদসামগ্রী উপহার দেয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি  জুয়েল আহমেদ, সহ-সভাপতি মো. রোহেল, শ্রমিকলীদের আহ্বায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ প্রমুখ।

ইসতিয়াক জানান, 'বৈষম্য মুক্ত জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের প্রত্যেকের উচিত অসহায়, দরিদ্র মানুষজনসহ তৃতীয় লিঙ্গের এই মানুষগুলোকে সহযোগিতায় এগিয়ে আসা। সমাজের বিত্তবানদের কাছেও আমার এই মেসেজ।'

ইসতিয়াক এ পর্যন্ত সারা দেশের বিভিন্ন প্রান্তে ১৪৫টি পরিবারকে নিত্য সদাই এবং আর্থিক সহযোগিতা করেছেন। করোনা মহামারি শেষ না হওয়া পর্যন্ত তিনি তার এ চেষ্টা চালিয়ে যাবেন বলে জানান। পড়াশোনা, রাজনীতির পাশাপাশি তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদ (DURS) এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন