আবেদনময়ী পায়েল কাগজের পোশাকে

পরনে টপস ও স্কার্ট। মাথার চুল ছেড়ে দেওয়া। মুখে স্মিত হাসি। ভারতীয় অভিনেত্রী পায়েল রাজপুতের এমন লুকের বেশ কটি ছবি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।মজার ব্যাপার হলো—পায়েলের পরনের পোশাকটি খবরের কাগজ দিয়ে তৈরি। টপসটির বিশেষত্ব হলো সংবাদপত্রের বিনোদন পাতা দিয়ে এটি তৈরি করা হয়েছে।

লকডাউনে ঘরবন্দি জীবনে তারকাদের হাতে এখন অখণ্ড অবসর। সময়টা কাজে লাগিয়ে অনেক তারকাই নানারকম সৃজনশীল কাজ করছেন। এ তালিকায় রয়েছেন পায়েল রাজপুত। নিজের তৈরি করা পোশাকে আবেদনময়ী দেখাচ্ছে তাকে। অনেকে তার এ পোশাকের প্রশংসা করছেন। আবার কেউ কেউ তাকে ‘পাগল’ বলেও সম্বোধন করছেন।

ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্রাভিনেত্রী পায়েল রাজপুত। স্নাতকে পড়াকালীন অভিনয়ের উপর ডিপ্লোমা ডিগ্রি নেন এই অভিনেত্রী। তারপর টেলিভিশন নাটকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। ২০১৪ সালে ‘মহাকুম্ভ-এক রহস্য, এক কাহানি’ টেলিভিশন ধারাবাহিক নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন পায়েল। এতেই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। শুধু তাই নয়, এটি তার ক্যারিয়ারে সাড়া জাগানো নাটক।

২০১৩ সালে তেলেগু ভাষার ‘ইরুবার উলাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটার কথা ছিল পায়েলের। কিন্তু তার অভিনীত প্রথম সিনেমাটি এখনো মুক্তি পায়নি। ২০১৭ সালে পাঞ্জাবি ভাষার ‘চান্না মেরেয়া’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন পায়েল। এ পর্যন্ত পায়েলে অভিনীত তামিল, তেলেগু, পাঞ্জাবি ও হিন্দি ভাষার মোট ১১টি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে তামিল ও তেলেগু ভাষার দুটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন