দেশের অন্যতম অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম ওয়াদির পণ্য ডেলিভারি অনুষ্ঠান

দেশের অন্যতম অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম ওয়াদির পণ্য ডেলিভারি অনুষ্ঠান
MostPlay

দেশের অন্যতম সুনামধন্য ই-কমার্স ভিত্তিক অনলাইন মার্কেট প্লাটফর্ম ওয়াদি উজ্জাপন করলো এক জাকজমকপূর্ণ পণ্য ডেলিভারি অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে রাজধানীর উত্তরায় অবস্থিত ওয়াদির অপারেশন্স সেন্টারে। অনুষ্ঠানে আমন্ত্রিত অথিতি উপস্থিত ছিলেন ওয়াদির সম্মানিত কাস্টমার, মার্চেন্ট, সেলারসহ আরো অনেকে। 

ওয়াদি.কম এর ম্যানেজিং ডিরেক্টর জনাব হুমায়ুন কবির তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ওয়াদিকে দেশের অন্যতম শ্ৰেষ্ঠ ই-কমার্স ভিত্তিক অনলাইন মার্কেট প্লাটফর্ম   হিসেবে গড়ে তোলা আমার স্বপ্ন। আমি জানি এই স্বপ্ন পূরণে আমি ব্যার্থ হতে পারি, যদি ব্যার্থ হই আমার কোনো আফসোস থাকবে না কারণ আমি চেষ্টা করে ব্যার্থ হয়েছি।

তিনি এসময় ওয়াদির পরবর্তী পাঁচ বছরের কর্ম পরিকল্পনা প্রকাশ করেন। ওয়াদির পরবর্তী পাঁচ বছরের পরিকল্পনাতে তিনি দেশের মধ্যবিত্ত ও উচ্চ মধ্যবিত্ত পরিবার নিয়ে কাজ করার কথা ব্যাক্ত করেন। ওয়াদি.কম এর সি.ই আসিফ মাসুদ বলেন, আমার ২০ বছরের অধিক কর্মময় জীবনে, যে কয়জন সাহসী ও দূরদর্শী মানুষের সাথে কাজ করার সুযোক হয়েছে তার মধ্যে হুমায়ন স্যার অন্যতম।

আমি সব সময় সেই মানুষ গুলোর সাথে কাজ করতে পছন্দ করি যারা তাদের পরিকল্পনা গুলো সবসময় সাধারণ মানুষের জন্য করে থাকে। কারণ সাধারণ মানুষের জন্য কিছু করতে পারাটাই আমার প্রফেশনাল লাইফের উদ্দেশ্য।উক্ত অনুস্থানে ৫০ জন কাস্টমেরকে মোটর বাইক ও অন্নান্ন পণ্য ডেলিভারি দেওয়া হয়। সিহা মার্কেটিং কোম্পেনী উক্ত অনুষ্ঠানের ইভেন্ট পার্টনার হিসেবে নিযুক্ত ছিল।

মন্তব্যসমূহ (০)


Lost Password