বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা ভাতিজার মৃত্যু

জামালপুরের ইসলামপুরে হালখাতার মাইক ঘুরানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা ভাতিজার মৃত্যু হয়েছে। শুক্রবার (০৪ জুন) সকাল ১০টার দিকে উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- মোহাম্মদপুর গ্রামের মৃত আব্দুর রহিম আকন্দের ছেলে রিপন আকন্দ (৩০) ও একই গ্রামের শাহজালাল আকন্দের ছেলে আলিফ আকন্দ (১২)।

নিহতের স্বজনরা জানান, মুদির দোকানের মালিক রিপন আকন্দ শুক্রবার সকাল থেকে তার দোকানে হালখাতার আয়োজন করে। সকাল ১০টার দিকে হালখাতার মাইক ঘোরানোর জন্য দোকানের উপরে উঠে রিপন।

এসময় দোকানের ভেতরে মাউথে গান গাইছিলেন রিপনের ভাতিজা আলিফ। মাইক ঘোরানোর সময় পল্লীবিদ্যুতের তারের সাথে সংস্পর্শে এলে বিদ্যুৎস্পৃষ্ট হয় রিপন ও আলিফ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে দুইজনের মরদেহ উদ্ধার করে।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান বলেন, মাইক ঘোরানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। কারো কোনো অভিযোগ না থাকায় এবং পরিবারের দাবির কারণে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া এ ঘটনায় ইসলামপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password