নরসিংদীতে গণপিটুনিতে ২ ডাকাত নিহত

নরসিংদীতে গণপিটুনিতে ২ ডাকাত নিহত
MostPlay

মঙ্গলবার রাতে নরসিংদীর জেলার বেলাবো উপজেলার দড়িকান্দি এলাকায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। উত্তেজিত গ্রামবাসী ডাকাতদের ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। মঙ্গলবার রাতে বেলাবোতে উপজেলার দড়িকান্দি এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। ডাকাত সন্দেহে নিহতদের পরিচয় নিশ্চিত করা গেছে। তারা হলেন - রায়পুরা উপজেলার রসুলপুর গ্রামের মৃত আতাউর মিয়ার ছেলে জুয়েল (২৬) ও একই গ্রামের শহিদুল মিয়ার ছেলে নাদিম (২৮)।

ভুক্তোভোগী ও স্থানীয়দের বর্ণনার বরাতে পুলিশ জানিয়েছেন, রাত ৯টার দিকে গণপিটুনিতে নিহত জুয়েলসহ ৪-৫ জনের একটি দল বেলাবো উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দরিকান্দি এলাকায় সড়কে একটি সিএনজি অটোরিকশা থামিয়ে ডাকাতির চেষ্টা চালায়। ওই সময় সিএনজি অটোতে থাকা যাত্রীরা চিৎকার শুরু করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ডাকাতদের ঘিরে ফেলে। ওই সময় ৩ ডাকাত পালিয়ে গেলেও দুই জনকে ধরে ফেলে জনতা।

পরে উত্তেজিত গ্রামবাসী তাদের বেদম পিটুনি দেয়। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে। খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে। ঘটনার সত্যত্যা স্বীকার করে বেলাবো থানার ওসি সাফায়াত হোসেন পলাশ বলেন ,নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password