অভিনয়ের ৩০০ টাকা পারিশ্রমিক নিয়েই আজ সবার প্রিয়মণি।

অভিনয়ের ৩০০ টাকা পারিশ্রমিক নিয়েই আজ সবার প্রিয়মণি।

ভারতের দক্ষিণীর অনেকটাই জনপ্রিয় তারকা প্রিয়মণি। ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর বদৌলতে এখন তিনি সারা দেশে বেশ পরিচিত লাভ করেছেন। তবে বলিউডে তাঁর যাত্রা শুরু করেছে শাহরুখ-এর হাত ধরেই। গত কয়েক বছর পূর্বে ২০১৩ সালে অভিনেত্রী প্রিয়মণি-কে নগদ ৩০০ টাকা হাতে ধরিয়ে দিয়েছিল শাহরুখ খান।

আসলে চেন্নাই এক্সপ্রেস ছবিটির কথা কি মনে আছে? আর সেই কুম্বন গ্রামে দীপিকার বাড়িতে আয়োজিত নাচ গানের আসরে ১ ২ ৩ ৪ গানটি ছিল? সেই গানের শুটিংয়ের সময়েই প্রিয়মণির হাতে ৩০০ টাকা ধরিয়ে দিয়েছিলেন বলিউড তারকা শাহরুখ খান। এবং এতদিন পর সেই তথ্য ফাঁস করলেন দ্য ফ্যামিলি ম্যান-এর সুচি, থুড়ি প্রিয়মণি। আসলে কী ভাবছেন? এই পারিশ্রমিকেই কি কাজ করেছিলেন প্রিয়মণি! ধুর ছাই! তা হয় নাকি…।

আসলে এই ৩০০ টাকার পেছনে বেশ মজার একটা গল্প রয়েছে। এবং গল্পটি শেয়ার করলেন প্রিয়মণি নিজেই। আর সেই সঙ্গে আপ্লুত কণ্ঠে প্রশংসা করলেন কিং শাহরুখে। জানান বলিউডে চেন্নাই এক্সপ্রেস ধরেই পা রাখেন প্রিয়মণি। যদিও ঔ ছবিটিতে একটিমাত্র গানের দৃশ্যেই দেখা গিয়েছিল তাঁকে, কিন্তু শাহরুখ খানের সঙ্গে কাজ করার আনন্দ এবং অভিজ্ঞাতা তাঁর জীবনের অন্যতম সেরা পাওয়া বলেই মনে করেন তিনি। এবং সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে তিনি জানালেন, পাঁচ রাত টানা আমরা এই গানের দৃশ্যের শুটিং করেছি।

শাহরুখ খানকে এমনি এমনি বলিউডের বাদশা বলা হয় না। তিনি সুপারস্টার, কিন্তু ব্যবহারে কখনও তিনি বুঝতে দেন না। শুটিংয়ের সময়ে তাঁর আশপাশে সকলকে খেয়াল রাখেন তিনি। তার ব্যবহার, তার ব্যক্তিত্ব- সব মিলিয়ে আপনি ওকে ভালো না বেসে পারবেন না এমন ব্যক্তিকে। তিনি কথায় কথায় এ-ও জানান, শুটিংয়ের ফাঁকে শাহরুখ খানের আইপ্যাডে আমরা কৌন বানেগা ক্রোড়পতি খেলতাম। তখনই তিনি আমাকে ৩০০ টাকা দিছিলো। আজও সেই টাকা আমি খরচ করিনি যত্নে রেখে দিছি। এবং সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান। ঐ সিরিজের তৃতীয় সিজনেও তাঁকে দেখা যাবে সুচির চরিত্রেই।

আরও জানতে লিংকে ক্লিক করুনঃ

অবমুক্তির পূর্বেই ফাঁস হয়ে গেল উইন্ডোজ ১১-এর ডিজাইন।

মন্তব্যসমূহ (০)


Lost Password