বড়ভাই ওবায়দুল কাদেরকে প্রধান আসামি করার হুমকি ছোটভাই কাদের মির্জার

বড়ভাই ওবায়দুল কাদেরকে প্রধান আসামি করার হুমকি ছোটভাই কাদের মির্জার
MostPlay

কোম্পানীগঞ্জে আর একটা মায়ের বুক খালি হলে, সেই মামলায় বড় ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ‘প্রধান আসামি’ করার হুমকি দিয়েছেন বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা। 

কোম্পানিগঞ্জ বসুর হাটের মেয়র কাদের মির্জা বার বার বির্তকিত বক্তব্য দিয়ে আলোচনায় আসছেন। তিনি আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেররের ছোট ভাই।। শনিবার (২৬ জুন) সকাল ৮টায় নিজের ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এমন একটি মন্তব্য করেন। স্ট্যাটাসে কাদের মির্জা লিখেন, ‘কোম্পানিগঞ্জে আর যদি একটা মায়ের বুক খালি করা হয় তাহলে এক নম্বরে আসামি করা হবে ওবায়দুল কাদেরকে, দুই নম্বরে আসামি করা হবে উপজেলা চেয়ারম্যান সাহাবদ্দিন, তিন নম্বরে একরাম চৌধুরী, চার নম্বরে নিজাম হাজারী, পাঁচ নম্বরে ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা, ছয় নম্বরে নোয়াখালীর ডিসি, সাত নম্বরে নোয়াখালীর এসপি, আট নম্বরে কোম্পানিগঞ্জের ওসি, নয় নম্বরে কোম্পানিগঞ্জের ওসি তদন্ত, ১০ নাম্বারে কোম্পানীগঞ্জের ইউএনও, এগারো নাম্বারে কোম্পানীগঞ্জের এসিল্যান্ডকে আসামি করা হবে, তার পরে অন্যান্যদেরকে।’

এর আগে শুক্রবার (২৫ জুন) দিবাগত রাত দেড়টায় নিজের আইডিতে এই স্ট্যাটাস দিলেও পরে তা মুছে ফেলেন। এদিকে মুছে ফেলা রাতের স্ট্যাটাসে ৫১ মিনিটে এক হাজার ৩০০ লাইক, ৪৭৭ কমেন্ট ও ৮৪টি শেয়ার হয়। আর সকালের দেয়া স্ট্যাটাসে এক ঘণ্টায় ১২৫ লাইক সাতটি কমেন্ট ও চারটি শেয়ার হয়।যা রীতিমতো অবাক করেছে সবাইকে।

মন্তব্যসমূহ (০)


Lost Password