জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ

জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ

আজ মঙ্গলবার  (৬জুলায় ) আমার জন্মদিন। প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহকে। যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া আলহামদুলিল্লাহ!

৫ জুলায় রাত ১২টা বাজার পর থেকেই আমার শ্রদ্ধেয় মিডিয়ার বড় ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছোট ভাই-বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক, মেসেঞ্জার, টেক্সট, হোয়াটসঅ্যাপ, ইমোসহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার  মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে কাছেও  তেমনই। দেশের বর্তমান করোনার মহামারীতে মানুষ আজ হতাশাগ্রস্থ। ইনশাআল্লাহ দ্রুতই আমরা এই দূর্যোগ কাটিয়ে উঠবো।

 সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ  পৃথিবীর আলো দেখতে পারছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষ টা একদিন বৃহৎ হতে পারি আমার কর্মের মাধ্যমে।একজন কলম সৈনিক হিসেবে দেশের সেবা করতে পারি। 

আজ শৈশব, কৈশর আর অনেকটা সময় পেছনে ফেলে যৌবনে আমি। জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কত রূপকথা, ছোট বড় গল্প আর নাটক। ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি।! এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, । সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব।

আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম! জীবনটা অনেক সুন্দর যদি সুন্দর করে দেখা যায়। তবে একথাও ঠিক বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটাই কঠিন। যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে।

পরিশেষে সবার কাছে বলতে চাই , আমার জন্য সবাই দোয়া করবেন। মো.আশরাফুল ইসলাম বিডিটাইপ এর রির্পোটার

মন্তব্যসমূহ (১)

  • Obaidur

    2 months ago

    শুভ জন্মদিন ভাই


Lost Password