চাঁপাইনবাবগঞ্জে লকডাউন চলমান থাকায় নিয়ামতপুরে নিরাপত্তা জোরদারকরণ

নওগাঁ নিয়ামতপুর উপজেলার হাজীনগর ইউনিয়নে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। এ বিষয়ে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গঠিত করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির কার্যক্রম বেগবান করতে আজ শনিবার ২৯মে সকালে হাজীনগর ইউনিয়ন পরিষদে জরুরি মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সকল ইউপি মেম্বারকে ওয়ার্ড কমিটি ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে প্রচার প্রচারণা অব্যাহত রাখার জন্য ও আক্রান্তের বাড়ি লকডাউন নিশ্চিত করার নির্দেশনা দেয়া হয়।

পাশাপাশি চাঁপাই সহ আক্রান্ত এলাকাগুলোতে আসাযাওয়া না করার বিষয়ে সকলকে সচেতন করতে বলা হয়।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জে লকডাউন চলমান থাকায় মাকলাহাট-দীঘা সড়ক দিয়ে লুকিয়ে যাত্রীবাহী বাস চলাচল করছে মর্মে অভিযোগ পাওয়া যাচ্ছিল।

আজ শনিবার ২৯মে নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ জনাব হুমায়ুন কবীরকে সঙ্গে নিয়ে সরেজমিন উক্ত এলাকার জোড়াব্রীজ স্থানের নিয়ামতপুর অংশে নিরাপত্তা জোরদার করেন। এসময় গোমস্তাপুর হতে আগত একটি বাস হেলপারসহ (যাত্রীবিহীন) পাওয়া যায় এবং নিয়ামতপুর থেকে পুনরায় গোমস্তাপুরে ফেরৎ পাঠিয়ে দেয়া হয়। আরো কোন যাত্রীবাহী বাস/পরিবহন এ পথে লুকিয়ে প্রবেশের চেষ্টা করলে পুলিশকে জানানোর জন্য বলা হয়েছে।

গ্রাম পুলিশের পাশাপাশি নিরাপত্তা জোরদার করতে স্হানীয় জনসাধারণকে অনুরোধ জানানো হয়েছে। তাদের মাস্ক পরিধান করার জন্য এবং এ বিষয়ে অন্যান্যদের সচেতন করার জন্য অনুরোধ করা হয়েছে। 

উপজেলা নির্বাহী অফিসার বলেন, সকলে সম্মিলিতভাবে চেষ্টা করলে প্রত্যাশিত ফলাফল অনেকাংশে সম্ভব।
আসুন, নিজে মাস্ক পরিধান করি এবং সকলকে মাস্ক পরিধান করতে উদ্বুদ্ধ করি।
নিজ নিজ এলাকা সুরক্ষিত রাখতে নিজেরাই ঐক্যবদ্ধভাবে দায়িত্ব পালন করি।

মন্তব্যসমূহ (০)


Lost Password