নোবেলের বিরুদ্ধে মামলা সংগীত পরিচালক ইথুন বাবুর

নোবেলের বিরুদ্ধে মামলা সংগীত পরিচালক ইথুন বাবুর
MostPlay

 সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় সোমবার ইথুন বাবু বাদী হয়ে ঢাকা জজকোর্টে মামলা করেন কণ্ঠশিল্পী নোবেলের বিরুদ্ধে।

এর আগে ২৩শে মে ইথুন বাবু রাজধানীর হাতিরঝিল থানায় নোবেলের বিরুদ্ধে জিডি করেছিলেন। ইথন বাবু বলেন, ‘আমার দীর্ঘ সংগীত ক্যারিয়ারে এমন কথা আমি কোনো দিন শুনিনি, যে কথা নোবেল বলেছেন। আমি নাকি চোর? আমার মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ছে, ছেলে এমবিএ করছে। শ্রোতা-ভক্তসহ সারা দেশে আমার অসংখ্য বন্ধু-স্বজন আছেন। নোবেলের স্ট্যাটাসের কারণে সবার কাছে আমার সম্মানহানি হয়েছে। তাই বাধ্য হয়ে আমি আইনের দ্বারস্থ হলাম।’

নোবেলের বিচার দাবি করে তিনি বলেন, ‘ফেসবুকে নোবেলের দেওয়া ওই স্ট্যাটাসগুলো আমাদের সংগীতাঙ্গনের জন্য অশনি সংকেত।  সিনিয়র শিল্পীকে নিয়ে বাজে সব কথা বলেছেন তিনি।  সাংবাদিককে তুলে নিয়ে যাওয়ার ভয়ও দেখাচ্ছেন। আমি মনে করি, দেশের চলমান আইনে তার শাস্তি হওয়া উচিত।'

সম্প্রতি নোবেল তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেশের স্বনামধন্য একাধিক শিল্পীকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাসগুলোর একটিতে ইথন বাবুকে ‘চোর’ বলে আখ্যায়িত করেন তিনি।  লেখেন— ‘ইথুন বাবু একটা চোর। অন্যের গান নিজের বলে চালায় দিসে’। 

সম্প্রতি ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় নোবেলের বিরুদ্ধে প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবুুর মামলার শুনানি হবে আগামী বৃহস্পতিবার।

মন্তব্যসমূহ (০)


Lost Password