১০ জুন মুক্তি পাচ্ছে কাজল আরেফিন অমির ‘ঠান্ডা’

বর্তমান সময়ে বাংলাদেশে যে কয়েকজন জনপ্রিয় নাট্য নির্মাতা রয়েছেন তাদের মধ্যে অন্যতম কাজল আরেফিন অমি। বিশেষ করে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিয়াল দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন এই নির্মাতা। এবার তিনি ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভের জন্য নির্মান করলেন ওয়েব ফিল্ম 'ঠান্ডা'। আগামী ১০ জুন থেকে জি ফাইভে বিনামূল্যে দেখা যাবে এই ওয়েব ফিল্মটি।

যখন তীব্র গরমে দেশের মানুষ অতিষ্ঠ, তখন অমি দর্শকদের জন্য নিয়ে এসেছেন ওয়েব ফিল্ম ‘ঠান্ডা’। এটি মুলত ফিকশনাল কমেডি ফিল্ম। এই ওয়েব ফিল্মটি পুরোপুরি ফিল্মের মতো করেই নির্মান করা হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। গনমাধ্যমকে জনপ্রিয় এই নির্মাতা জানিয়েছেন, ‘শেষ দুই মাস ‘ঠাণ্ডা’র পিছনে সময় দিয়েছি। সিনেমা বানাতে যে পরিমাণ মনযোগ দিতে হতো ‘ঠাণ্ডা’র জন্য একেবারেই তাই করেছি। সিনেমা বানালে হয়তো ১২০ মিনিট হতো কিন্তু ঠাণ্ডার ব্যাপ্তি হচ্ছে ৪৫ মিনিট। পার্থক্য শুধু এটুকুই’।

ওয়েব ফিল্মটির কাহিনী সম্পর্কে অমি বলেন, ‘এই ওয়েব ফিল্মের গল্প গরমের ক্রাইসিস নিয়ে। এক বিল্ডিংয়ে কিছু মানুষ বাস করে। যেখানে সীমাহীন গরম। তাদের জীবনেও গরমের ব্যাপক প্রভাব রয়েছে। এই গরম থেকে বাঁচার জন্য ঠান্ডার খোঁজ করে তারা। এক সময় ঠান্ডার দেখাও পায়। কিন্তু ততক্ষণে বদলে যায় তাদের জীবনের অনেক কিছু’।

ইতিমধ্যে ওয়েব ফিল্মটির ডাবিং, ভিএফএক্স, সাউন্ড মিক্সিং সব কাজ শেষ করা হয়েছে। ‘ঠান্ডা’ ওয়েব সিরিজের পোস্ট প্রোডাকশনের কাজ হয়েছে ইন্ডিয়া থেকে। ‘ঠান্ডা’ ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশসহ নির্মাতা অমির পুরো টিম। এছাড়া তাদের সাথে যোগ দিয়েছেন তামিম মৃধা।

মন্তব্যসমূহ (০)


Lost Password