করোনায় ময়মনসিংহে ২১ এবং রাজশাহীতে ২০ জনের মৃত্যু

করোনায় ময়মনসিংহে ২১ এবং রাজশাহীতে ২০ জনের মৃত্যু
MostPlay

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ২১ জন মারা গেছেন। এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় ২০ জন মারা গেছে।

বুধবার (২০ জুলাই) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের  করোনা ইউনিট থেকে ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন। 

ময়মনসিংহে মৃত ২১ জনের মধ্যে করোনায় ৭ জন ও উপসর্গ নিয়ে ১৪ জন মারা গেছেন। 

য়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের  করোনা ইউনিট থেকে ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৫৫ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৩৯২ জন এবং আইসিউতে ২১ জন চিকিৎসাধীন আছেন।

অন্যদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত ২০ জনের মধ্যে  ৪ ও উপসর্গ নিয়ে ১৬ জন মারা গেছেন। এর মধ্যে রাজশাহীর ৮ জন, নাটোরের ৫ জন, পাবনার ৩ জন এবং চাঁপাইনবাবগঞ্জ ও নাওগাঁ ২ জন করে মারা গিয়েছেন।

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়েছে ৪৯২ জনের আর করোনা শনাক্ত হয়েছে ১১৩ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২২.৯৬%।

ঈদকে সামনে রেখে রাজশাহীর চলমান লকডাউন শিথিলের ফলে মার্কেট গুলোতে মানুষের উপচে পড়া ভীড় দেখা গেছে জনমনে ছিলনা করোনা নিয়ে তেমন কোন ভয়ভীতি। 

অপরদিকে ঢাকা থেকে আসতে শুরু করছে কর্মমূখী সকল মানুষ তাই হাট বাজারে গুলোতে মানুষের চলাফেরা চলছে দেধারছে। তেমন কেহ মানছেনা করোনা স্বাস্থ্যবিধি। 

মন্তব্যসমূহ (০)


Lost Password