জোভান ও তৌসিফকে নিয়ে ত্রিভুজ প্রমের গল্প নির্মান করছেন আরিয়ান

বর্তমান সময়ে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় ও ব্যাস্ত অভিনেতা তৌসিফ মাহবুব ও ফারহান আহেমদ জোভানকে নিয়ে ত্রিভুজ প্রেমের গল্প নির্মান করছেন বড় ছেলে খ্যাত পরিচালক মিজানুর রহমান আরিয়ান। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটকটির নাম ‘কেউ কারও নয়’। এই কাজের মাধ্যমেই নাটকের এই তিনজন গুনী মানুষ একসাথে কাজ করছেন। আসন্ন কোরবানির ঈদকে কেন্দ্র করে নির্মান করা হচ্ছে নাটকটি। তবে নাটকের দুই নায়কের নাম জানা গেলেও এখন পর্যন্ত এই দুজনের বিপরীতে নায়িকা হিসেবে কে অভিনয় করছে তা জানা যায়নি।

এই নাটকের নায়িকার নামটি দর্শকদের জন্য চমক হিসেবেই রাখতে চান নির্মাতা আরিয়ান।নির্মাতা আরিয়ান বলেন, ‘গল্পটা ত্রিভুজ প্রেমের। তাই দুই নায়কের বিপরীতে একজন নায়িকা তো থাকছেই। তবে সেই নাম আমরা এখনই প্রকাশ করতে চাইছি না। কারণ, বিষয়টি দর্শকদের জন্য বড় চমক হিসেবে ধরে রাখতে চাই। এটুকু বলছি, সেই নায়িকা বা প্রেমিকা বেশ জনপ্রিয় তারকা বটে!’

এছাড়া ত্রিভুজ প্রেমের এই নাটকের বিশেষত্ব বলতে গিয়ে আরিয়ান বলেন, ‘সত্যিকার অর্থে লাভ ট্রায়েঙ্গল বলতে যা বোঝায়, সেটা এখন আর আমাদের এখানে খুব একটা হয় না। কারণ এ ত্রিভুজ গল্পের কাস্টিং হতে হয় কাছাকাছি মাপের শিল্পী। মানে তিনজনকেই হতে হয় জনপ্রিয় এবং সমান অভিনয় করার ক্ষমতা। ফলে একসঙ্গে এমন তিনজনকে পাওয়া বেশ কঠিন এখানে। এবার সেটি সম্ভব হলো বলেই আমি এ কাজটি করছি’। ত্রিভুজ প্রেমের ‘কেউ কারও নয়’ নাটকটি পরিচালনার পাশাপাশি গল্প, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। আসন্ন কোরবানির ঈদে সিএমভির নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘কেউ কারও নয়’।

মন্তব্যসমূহ (০)


Lost Password