নওগাঁর বদলগাছীতে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগঃ আটক ১

নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় ৪র্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে এক প্রাইভেট শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মিঠাপুর ইউপির উত্তর পাকুরিয়া গ্রামে। সে স্থানীয় এক‌টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

পুলিশ সুত্রে জানা যায় , ধর্ষিতা ছাত্রীর বয়স ৯ বছর। ৫-৬ মাস আগে থেকে সে পাশ্ববর্তী গ্রামের আবু হাসানের নিকট আরবী শেখার জন্য প্রাইভেট পড়ে। শনিবার সকাল ৭টার দিকে প্রাইভেট পড়তে গেলে ধর্ষক আবু হাসান তাকে একা পেয়ে ধর্ষণ করে।

এসময় আরো দুজন ছাত্র প্রাইভেট পড়তে এসে এ পরিস্থিতি দেখে বিব্রত হয়ে যায়। ঐ দুই ছাত্রকে বিস্কুট খাবার টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য চাপ দেয় আবু হাসান। পরে ওই ধর্ষিতা ছাত্রী বাড়িতে গিয়ে ঘটনাটি পরিবারের কাছে খুলে বললে পরিবারসহ গ্রামের লোকজন বিষয়টি অবগত হয়।

এরপর গ্রামবাসী এসে আবু হাসানকে আটক করে থানা পুলিশকে খবর দিলে বদলগাছী থানার এস আই আবু তাহের ঘটনাস্থল পরিদর্শন করে আবু হাসানকে গ্রেপ্তার করে।

গ্রামবাসীরা জানায়, আবু হাসান একজন মাওলানা মানুষ। সে পাশের গ্রামের এক মসজিদের ইমাম। তার দ্বারা হতে পারে তা আমরা ভাবতেই পারিনা।

সত্যতা নিশ্চিত করে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর আবু হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলার প্রক্রিয়া চলছে

মন্তব্যসমূহ (০)


Lost Password