নরসিংদী জেলার মাধবদীতে অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় প্রদানকারী প্রতারক গ্রেপ্তার

নরসিংদী জেলার মাধবদীতে অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় প্রদানকারী প্রতারক গ্রেপ্তার
MostPlay

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে অরুণ রতন নাথ নামে অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় প্রদানকারী প্রতারককে গ্রেপ্তার করেছে মাধবদী থানা পুলিশ। পুলিশ সূত্রে জানাযায় ২মে বুধবার মাধবদী বাসষ্ট্যান্ড এলাকায় আসামি অরুণ রতন নাথ নিজেকে র্যাব হেডকোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দিয়ে একটি কাভার ভ্যান চালকের কাছ থেকে থেকে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে।

চালক টাকা দিতে না পারায় সে চালকের ওপর ক্ষিপ্ত হয়। তার আচার-আচরণ সন্দেহ হলে আশপাশে উপস্থিত লোকজন মাধবদী থানা পুলিশকে বিষয়টি অবগত করে।

মাধবদী থানার এসআই আব্দুল হক সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করলে সে র্যাব হেডকোয়ার্টারের আবার কখনো নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিল বলে দাবি করে। 

খোঁজ নিয়ে জানাযায় এ নামে নারায়ণগঞ্জ জেলায় কোন পুলিশ কর্মকর্তা চাকরিরত ছিল না ।পরে প্রতারক অতিরিক্ত পুলিশ সুপার কে গ্রেপ্তার করে থানায় নেওয়া হলে সে তার অপরাধ স্বীকার করে। সে আরো জানায় পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকম চাঁদাবাজি করে আসছিল। 

তার কাছ থেকে একটি কালো রঙের ওয়াকিটকি উদ্ধার করা হয়। আসামি অরুণ রতন নাথ চট্টগ্রাম জেলার মিরেশ্বরাই থানার জনারদনপুর গ্রামের সুব্রত নাথ এর পুত্র। তার বিরুদ্ধে মাধবদী থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং ৪।

মন্তব্যসমূহ (০)


Lost Password