মৌলভীবাজার থেকে ২১ রোহিঙ্গা আটক

মৌলভীবাজার থেকে ২১ রোহিঙ্গা আটক
MostPlay

ঈদের জনস্রোতকে কাজে লাগিয়ে মৌলভী বাজার হয়ে কক্সবাজার আসতে চাইলে। মৌলভীবাজারে ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে পুরুষ, নারী-শিশুসহ ২১ রোহিঙ্গাকে আটক করেছে মৌলভী বাজার পুলিশ। তাদের মৌলভীবাজার মডেল থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) সুপার মো. জিয়াউর রহমান।

তিনি বলেন, মৌলভীবাজার ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে স্থানীয়রা মৌলভীবাজার মডেল থানায় ফোন দিয়ে জানায় নারী-শিশুসহ ২১ জনের একটি অপরিচিত দল বাসস্ট্যান্ড এলাকায় ঘোরাফেরা করছে। এতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা রোহিঙ্গা হিসেবে পরিচয় দেয়। এদের মধ্যে ৭ শিশু, ৮ নারী ও ৬ জন পুরুষ রয়েছে।

মৌলভীবাজার মডেল থানা পুলিশ জানায়, তাদের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে ভারতে ত্রিপুরা রাজ্যের মিজোরাম থেকে এ দলটি সীমান্ত অতিক্রম করে কুলাউড়া উপজেলা শহরে রাতের দিকে এসে এখানে অবস্থান নেয়। তারা গাড়ি করে মৌলভীবাজার বাসস্ট্যান্ড এলাকায় আসে। তাদের উদ্দেশ্য ছিল মৌলভীবাজার থেকে তারা কক্সবাজার শরণার্থী শিবিরে চলে যাবে।

পুলিশ আরও জানায়, তাদের ভালোভাবে জিজ্ঞাসাবাদের পর তথ্য-উপাত্ত নিয়ে কক্সবাজার শরণার্থী শিবিরে পাঠিয়ে দেওয়া হবে। উল্লেখ্য, এর আগেও একটি রোহিঙ্গা দলকে মৌলভীবাজার থানা পুলিশ আটক করে।

মন্তব্যসমূহ (০)


Lost Password