নরসিংদীর পলাশে মাদক সেবনের দায়ে দুই যুবকের কারাদণ্ড

নরসিংদীর পলাশে মাদক সেবনের দায়ে দুই যুবকের কারাদণ্ড

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে লিটন শাহ'র মাজার এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে স্থানীয় উপজেলা প্রশাসন। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার গজারিয়া ইউনিয়নের লিটন শাহ'র মাজার এলাকায় এ অভিযান পরিচালনা করে পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা।

এসময় মাদক সেবন ও মাদক রাখার অপরাধে দুইজনকে এক সপ্তাহ কারাদণ্ড ও আড়াইশো টাকা অর্থদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্তরা হচ্ছেন সজীব হোসেন (২৬) পলাশ উপজেলা গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের মোঃ আমিন মিয়ার ছেলে ও অপর দন্ডপ্রাপ্ত মোহাম্মদ আলী (৩২) শিবপুর উপজেলার মধ্য কারাচর গ্রামের মোঃ জমশের আলীর ছেলে। অভিযান চলাকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালকের নেতৃত্ব একটি সার্বিক সহযোগিতা প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা জানান, লিটন শাহ'র মাজার এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা কালে দুইজনকে মাদক সেবন এবং তাদের কাছ থেকে গাঁজা ও কলকি নামক মাদক উদ্ধার করা হয়। এ অপরাধ তাদের এক সপ্তাহের কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করা হয়। তিনি আরও জানান, মাদক ব্যবসার সাথে জড়িত মূল হোতাদের গ্রেফতার করার চেষ্টা চলছে এবং উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password