শিবপুরের সাধারচর ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জহিরুল হকের শোডাউন

শিবপুরের সাধারচর ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জহিরুল হকের শোডাউন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান-মেম্বার পদ প্রার্থীরা ইতিমধ্যে তারা নানা ভাবে এলাকায় প্রচার প্রচারনা চালাচ্ছেন। সোমবার (২০ সেপ্টেম্বর) উপজেলার সাধারচর ইউনিয়ন পরিষদের টানা দুই মেয়াদে নির্বাচিত ৫ নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মোঃ জহিরুল হক ভূঁইয়া (জহির মেম্বার) এলাকায় গণসংযোগ ও শোডাউন করেছেন। তিনি এবারও চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে লড়তে চান।

বিগত ২০১৬ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনেও চেয়ারম্যান প্রার্থী হয়ে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়েছিলন। কিন্তু মনোনয়ন তিনি পাননি। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে পূনরায় মেম্বার পদেই নির্বাচন করে বিজয়ী হন। নির্বাচিত হওয়ার পর থেকে সরকারী ভাবে প্রাপ্ত বরাদ্দ দিয়ে এলাকায় রাস্তাঘাটসহ উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তাছাড়া সামাজিক কর্মকান্ডে নিজকে নিয়োজিত রেখেছেন।

তিনি এলাকার অসহায় গরীব দু:খী মানুষের সরকারী ভাবে প্রাপ্ত ত্রাণ সামগ্রী, বিভিন্ন বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ইত্যাদি দিয়ে সহযোগিতা করেছেন। এমনকি ব্যক্তিগত ভাবেও তিনি নগদ অর্থ দিয়ে মানুষকে সহযোগিতা করে থাকেন। মোঃ জহিরুল হক ভূঞা ইউপি সদস্য ছাড়াও সাধারচর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ১৭ নং কালুয়ারকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যের দায়িত্ব পালন করছেন।

আসন্ন সাধারচর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি আওয়ামী লীগের একজন শক্ত প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার জন্য দলীয় নেতাকর্মী ও ইউনিয়নবাসীর সমর্থন ও দোয়া কামনা করেছেন। তিনি শতাধিক মোটর সাইকেলসহ দলীয় কর্মী সমর্থক নিয়ে শোডাউন করেছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password