জনপ্রিয় অভিনেত্রীর গোপন ভিডিও ভাইরাল

জনপ্রিয় অভিনেত্রীর গোপন ভিডিও ভাইরাল

বাংলাদেশের মিডিয়া জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও খুব অল্পসময়ের মধ্যেই অভিনয়ের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন। ইতিমধ্যে অভিনয় জগতে অসংখ্য চরিত্রে অভিনয় করে ফেলেছেন সাদিয়া। গত বছরই স্বল্প দৈর্ঘ্যের একটি ছবি ‘পারফর্মার’ এ অভিনয় করে চর্চায় এসেছিলেন।

তবে নিজের কাজের মাধ্যমে বাজিমাত করলেও মাঝেমধ্যে ব্যক্তিগত কারণে সমালোচনায় জড়িয়ে পড়েন তিনি। ব্যক্তিগত কিছু কর্মকাণ্ডের জন্য অভিনয় ক্যারিয়ারেও এর প্রভাব পড়েছিল একটা সময়। আলোচনা-সমালোচনা সর্বদা ঘিরে রয়েছে তাকে। সম্প্রতি ফের চর্চায় উঠে এলেন তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে তার স্নানের ভিডিও।

স্নানঘরে স্নানরত অবস্থার এই ভিডিও ইতিমধ্যে ছড়িয়ে গেছে সর্বত্র। বুধবার অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম থেকেই এই ভিডিও পোস্ট করেছেন। যেখানে ক্যাপশনে লিখেছেন গোসলের পরে‌..

ভিডিওতে দেখা যাচ্ছে লাল রঙের একটি বাথরোব পরে আছেন তিনি। শাওয়ার নীচে স্নানে ব‍্যস্ত অভিনেত্রী। জলের ভেজা শরীরে তিনি যেন আরো সেক্সি হয়ে উঠেছেন।

ভেজা চুল, উন্মুক্ত কাঁধে তিনি উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে‌। ওপার বাংলার অভিনেত্রী প্রভার এমন সেক্সি ভিডিও দেখে উষ্ণস্রোত বয়ে গেছে পুরুষ মনেও। তার এই ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। আপাতত ভাইরালের তালিকায় এই ভিডিও, সমালোচনা প্রশংসার মাঝেই লাইমলাইটে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

মন্তব্যসমূহ (০)


Lost Password