নর্দমা পরিষ্কার করতে গিয়ে বেরিয়ে এলো মানুষ সমান দৈত্যাকার ইঁদুর, ভিডিও

নর্দমা পরিষ্কার করতে গিয়ে বেরিয়ে এলো মানুষ সমান দৈত্যাকার ইঁদুর, ভিডিও


সম্প্রতি আমাদের জীবনের এক প্রধান অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। প্রায় সবার হাতেই এখন আছে মুঠোফোন।
মুঠোফোনের ইন্টারনেট দুনিয়ায় মাঝে মাঝেই কিছু অবাক করা ভিডিও ভাইরাল হয়ে যায়। আজকের এই প্রতিবেদনে এমনই এক অবাক করা ভিডিও সম্বন্ধে বলবো।সবাই কমবেশি ইঁদুর দেখেছে। কিন্তু মানুষ সমান দৈত্যাকার ইঁদুর কেউ কি দেখেছে। এমনই এক ঘটনার সাক্ষী হয়ে রয়েছে মেক্সিকোর রা জধানীর মেক্সিকো সিটিতে।

সেখানে শহরের নিকাশি নালা পরিষ্কার করতে এসে দৈত্যাকার ইন্দুরের সম্মুখীন হয় সাফাই কর্মী। সবাই ইঁদুরটিকে দেখে রুদ্ধশ্বাস অপেক্ষা করেছিল। চোখের সামনে যেন ছিল কোন কল্পবিজ্ঞানের কাহিনী। এটা কোন সিনেমা বা গল্পের কাহিনী নয়। এটা হল বাস্তব।কিন্তু বাস্তবের পটভূমিতে আছে সামান্য টুইস্ট। সাফাই কর্মীরা নর্দমা পরিষ্কার করতে করতে হঠাৎ ই দৈত্যকার ইঁদুরকে দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিল।কিন্তু তারা সেটিকে নর্দমা থেকে বাইরে এনে বুঝতে পেরেছিল, এটা আসলে জীবিত ইঁদুর নয়। এটি কাপড় তুলো দিয়ে তৈরি খেলনা ইঁদুর। কিন্তু খেলাটিকে এত নিপুণতার সাথে বাড়ানো হয়েছে যে একবার দেখলে বোঝা যায় না এটা আসল না নকল। দেখি নিজেই সাফাইকর্মীদের দৈত্যাকার ইঁদুরের ভিডিও।


সাফাই কর্মীরা ধারণা করেছিল এটা হ্যালোইনের জন্য তৈরি। কেউ ব্যবহার করে ফেলে দিয়েছে। আর নর্দমায় এত বড় খেলনা আটকে যাওয়ায় নিকাশি ব্যবস্থার ক্ষতি হচ্ছিল। তবে এরই মধ্যে এক মহিলা দাবি করে এই ইঁদুরটি তার। সে এটাকে ফেলে যায়নি। বরং তার কাছ থেকে হারিয়ে গিয়েছিলো এই ইঁদুর।

মন্তব্যসমূহ (০)


Lost Password