নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুজন টেঁটাবিদ্ধ

নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুজন টেঁটাবিদ্ধ

নরসিংদী নিউজ : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুজন টেঁটাবিদ্ধ হয়েছে। রোববার ৫ সেপ্টেম্বর সকালে নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের দিলারপুর গ্রামে এ ঘটনা ঘটে। টেঁটাবিদ্ধ দুজন হলেন নজরপুর ইউনিয়নের দিলারপুর গ্রামের মো: শাজাহান মিয়া (৬০) ও মো: বারেক মিয়া (৫৫)। তাদের মধ্যে মো: শাজাহান মিয়া বা পায়ের উরুতে ও মো. বারেক মিয়া কোমরের পেছনের অংশে টেঁটাবিদ্ধ হন। পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই ওই এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিয়াবাড়ি ও ফকিরবাড়ির মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

এলাকার আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে দুই বংশের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছিল। রবিবার সকালে হঠাৎ করেই ফকিরবাড়ির একদল লোক টেঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মিয়াবাড়িতে আক্রমণ করে। এসময় টেটার আঘাতে তারা দুই জন আহত হয়।

পরে তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ আমীরুল হক শামীম জানান, দিলারপুর থেকে দুজনকে টেঁটাবিদ্ধ অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে একজনের কোমরের পেছনের অংশে এবং অন্যজনের বা পায়ের উরুতে টেঁটাবিদ্ধ হন।

টেঁটা অপসারণ ও প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। নজরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদল সরকার জানান, দুজন টেঁটাবিদ্ধ হওয়ার ঘটনা শুনেছি। তবে কিভাবে কি ঘটলো, তাঁর বিস্তারিত জানতে পারিনি। নরসিংদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) নূর হোসেন জানান, এলাকায় বংশগত আধিপত্য বিস্তারের জন্যই এই হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় মিয়াবাড়ির দুইজন টেঁটাবিদ্ধ হয়েছেন। ঘটনা যেন আর বড় না হয় তার জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password