আহত রিভাকে পুলিশ পাহারায় অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে

আহত রিভাকে পুলিশ পাহারায় অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে

ইডেন ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এতে কলেজ শাখা ছাত্রলীগের তামান্না জেসমিন রিভাসহ উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহত রিভাকে পুলিশ পাহারায় অ্যাম্বুল্যান্সে করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন তিনি। রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ইডেন কলেজের অডিটরিয়ামের সামনে সংবাদ সম্মেলন ডাকেন ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক।

সেখানে কথা বলার কিছুক্ষণ পরেই সভাপতি-সম্পাদককে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণাকারীরা হামলা করেন। পরে তা সংঘর্ষে রূপ নেয়। এতে ১০ জন আহত হয়েছেন বলে নেতাকর্মীরা জানিয়েছেন। তাদের মধ্যে রিভা ও সহসভাপতি সুস্মিতাকে হাসপাতালে নেওয়া হয়েছে। সংঘর্ষের এক পর্যায়ে রিভাকে কলেজের ২ নম্বর গেটে নিয়ে যান কর্মীরা। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে। রিভাকে হাসপাতালে নেওয়ার সময় ক্যাম্পাসে উল্লাস করেন অবাঞ্ছিত ঘোষণাকারীরা।

এর আগে রবিবার বেলা সাড়ে ১২টায় সংবাদ সম্মেলন করে কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা এবং সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা না হলে গণপদত্যাগের ঘোষণা দেন ইডেন কলেজ ছাত্রলীগের ২৫ নেত্রী। এ সময় তারা সভাপতি-সম্পাদককে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password