নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ  পূর্ণমিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত
Crickex Sign Up

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নৌকা ভ্রমনের মাধ্যমে যাত্রা শুরু হয়। রিপোটার্স ক্লাবের সভাপতি কামরুল ইসলাম সোহেলের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় গত সেশনের কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সদস্য মকবুল হোসেন, নূরুল ইসলাম নূরচাঁন, সভাপতি কামরুল ইসলাম সোহেল, সিনিয়র সহ সভাপতি শাহাদাৎ হোসেন রাজু, অর্থ সম্পাদক তৌকির আহমেদ ও দপ্তর সম্পাদক হুমায়ন কবির’সহ প্রমুখ। সভার এক পর্যায়ে গত বছরের আয় ব্যায় এবং আগামী সেশনের সম্ভাব্য বাজেট পেশ করেন অর্থ সম্পাদক তৌকির আহমেদ।

বার্ষিক সাধারণ সভার আলোচনা পর্ব শেষ হওয়ার পর আগামী দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়। নতুন সেশনের জন্য কামরুল ইসলাম সোহেল পুনরায় সভাপতি এবং মনিরুজ্জামান মনির সাধারণ সম্পাদক নির্বাতিচ হন।

এই সময় সদস্যদের মতামতে ভিত্তিতে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সদস্যদের নিয়ে বিভিন্ন খেলা এবং লটারীর ড্র অনুষ্ঠিত হয়। খেলা এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করার আগে বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি এবং নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা নিবারণ চন্দ্র রায়, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সাবেক সভাপতি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা মাখন দাস, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা খান প্রমুখ।

মন্তব্যসমূহ (০)