গুনি জনদের মুখে শোনা যেত মানুষের বয়স বাড়লেও মানুষের মনের বয়স বাড়েনা। এটাই মনে হয় সত্যি অনেকে বয়সে বার্ধক্য হলেও মনের দিক দিয়ে তরুন থেকে যায়। এমন টাই হয়েছে নিউ ইয়র্কের এক বাসিন্দা ৮৫ বছরের এক নারীর। নিজের বয়স ৮৫ হলেও সে ৩৫ এর নিচে বয়ফ্রেন্ড খুঁজছেন। ওই নারীর নাম হ্যাটি রির্টোজ।


শুধু তাই নয় ৩৫ বছরের কম বয়সী বয়ফ্রেন্ড পেতে তিনি দিয়েছেন নানা বিজ্ঞাপণ। এছাড়াও নিজের আকর্ষিক কিছু ছবি তিনি নেট দুনিয়ায় ভাইরাল করেছেন যাতে তার জন্য অতি সহজে আকর্ষিত হয়। 

সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটাতে চান। তবে এ জন্য পছন্দের পুরুষটির বয়স ৩৫-এর নিচে হতে হবে। আর তাকেই ভালোবাসতে চান। এমনই চাহিদার কথা এক বিজ্ঞাপনের মাধ্যমে জানিয়েছে নিউ ইয়র্কের বাসিন্দা হ্যাটি রির্ট্রোজ।


হ্যাটি রির্টোজ জানিয়েছেন, ৪৮ বছর বয়সে বিচ্ছেদ হয়। দুজন সন্তান রয়েছে। তারা সকলে বিবাহিত। তাদের সন্তানও রয়েছে। তবে সেই সংসারে রির্ট্রোজের ভূমিকা খুব একটা নেই। এক টিভি শো-তে খোলাখুলি চাহিদার কথা জানিয়েছেন তিনি।

হ্যাটি রির্ট্রোজ জানিয়েছেন, কয়েকদিন আগে তার একজন বয়ফ্রেন্ড ছিল। যার বয়স ছিল ৩৯ বছর। সেই সম্পর্ক বেশিদিন টিকেনি। তাই তো হতাশ হয়ে বিজ্ঞাপন দেন। সকল প্রকার ডেটিং অ্যাপও ব্যবহার করেন তিনি। বাম্বল-অ্যাপে বিজ্ঞাপনে দিয়েছিলেন তিনি। যেখানে লিখেছিলেন- এই মুহূর্তে কাউকে ডেটিং করছি না। তারপরই তার প্রতি ঝুঁকে পড়ে যুবকরা। এ কারণে ফের সম্পর্কে জড়াতে চান তিনি।