বিশ্ব নবী (সা) এর অবমাননার প্রতিবাদে ভারতীয় পণ্য বর্জন করুন: আধিপত্য প্রতিরোধ আন্দোলন

বিশ্ব নবী (সা) এর অবমাননার প্রতিবাদে ভারতীয় পণ্য বর্জন করুন: আধিপত্য প্রতিরোধ আন্দোলন

ভারতে দুই বিজেপি নেতা কর্তৃক বিশ্বনবী(সা) এর অবমাননার প্রতিবাদে আধিপত্য প্রতিরোধ আন্দোলন এর আয়োজনে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনটির আহ্বায়ক ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাওলানা শওকত আমীন বলেছেন, বিশ্বনবী (সা:) এর অবমাননার প্রতিবাদে পশ্চিমবঙ্গসহ ভারতের জনগণ, মুসলিম বিশ্ব এবং রাশিয়াসহ আরো দেশ প্রতিবাদ জানিয়েছে, সেখানে বাংলাদেশ সরকারের পরিপূর্ণ নিরবতা অত্যন্ত রহস্যজনক ও বিষ্ময়কর।

বিশ্বের ২য় বৃহত্তম মুসলিম দেশ হওয়া সত্ত্বেও সরকার জনদাবীর প্রতি সম্মান দেখিয়ে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব গ্রহণ করতে পারে নি। তিনি বিশ্বনবীর অবমাননার প্রতিবাদে সকল ভারতীয় পণ্য বর্জন করার আহ্বান জানিয়েছেন। মানববন্ধনে আধিপত্য প্রতিরোধ আন্দোলনের উপদেষ্টা মোহাম্মদ শামসুদ্দিন বলেন, ভারতের উগ্র, সাম্প্রদায়িক বিজেপি সরকারের লোকজন ইসলামের অবমাননা করছে, মসজিদ ভাঙ্গছে, সংখ্যালঘুদের হত্যা করছে ও তাদের বাড়িঘর বুলডোজার দিয়ে গুড়িয়ে দিচ্ছে অথচ ভারতের সাথে স্বামী—স্ত্রীর ও রক্তের সম্পর্কের দাবিদার এই সরকার নির্বিকার।

এই দাসত্ব— গোলামীর পরিণতি ভালো হবে না। সংগঠনের সদস্য সচিব ইয়াকুব শরীফ এর সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ইসলামিক পার্টির মহাসচিব এড. আবুল কাসেম, জাস্টিস পার্টির চেয়ারম্যান এড. আবুল কাসেম মজুমদার প্রমূখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password