নওগাঁর মান্দায় যুবকের খুনের ঘটনায় নারী আটক

নওগাঁর মান্দায় যুবকের খুনের ঘটনায় নারী আটক

নওগাঁর মান্দা উপজেলায় বিলের একটি ধানখেত থেকে মঞ্জুরুল ইসলাম রিপন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। রিপনের বাবা আনোয়ার হোসেন বাদি হয়ে বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। এদিকে খুনের এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শাবানা বেগম (২৮) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। মামলার পর ওই রাতেই অভিযান চালিয়ে নিজ বাড়ি তাঁকে আটক করা হয়। তিনি দোডাঙ্গী দফাদারপাড়া গ্রামের সৌদি প্রবাসি বকুল হোসেন মন্ডলের স্ত্রী। এ দম্পতির একছেলে ও একমেয়ে আছে। বাড়িতে স্ত্রী-সন্তান রেখে প্রায় ৩ বছর আগে সৌদি আরব পাড়ি দেন বকুল হোসেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, রিপন খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করা হয়েছে। থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেথ্য, গত বুধবার উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের দোডাঙ্গী গ্রামের দেওয়ানপাড়া জামে মসজিদে ইসলামী জালসার আয়োজন করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে জালসা শোনার জন্য বাড়ি থেকে বেরিয়ে রিপন নিরুদ্দেশ হন। এসময় তাঁর ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার সকালে গ্রামের ডুবরির বিলের একটি ধানখেতে রিপনের মরদেহ পড়ে থাকতে দেখেন শ্রমিকেরা।

মন্তব্যসমূহ (০)


Lost Password