বাউল বেশি কে এই সিরিয়াল কিলার?

বাউল বেশি কে এই সিরিয়াল কিলার?

বাউল বেশেও রক্ষা হলনা একাধিক হত্যা মামলার আসামি। যাকে বলা হয় ‘সিরিয়াল কিলার’। নিজেকে রক্ষা করতে যিনি একেক সময় একেক রূপ ধারণ করতেন। নিজেকে লুকাতে রেখেছেন বড় চুল ও দাঁড়ি। শুধু তাই নয়, পলাতক থেকে করতেন বাউল গান ও গানের মডেলিং। এমন ছদ্মবেশে দীর্ঘ ২০ বছর থেকেও শেষ রক্ষা হয়নি। বলছিলাম দুর্র্ধষ সিরিয়াল কিলার সেলিম ফকির ওরফে খুনি হেলাল ওরফে হেলাল হোসেনের কথা।

গত বুধবার (১২ জানুয়ারি) অভিযান চালিয়ে বাউল বেশে থাকা  সিরিয়াল কিলার সেলিম ফকির ওরফে খুনি হেলাল ওরফে হেলাল হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বিষয়টি নিশ্চত করে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সেলিম ফকির ছিলেন একাধিক হত্যা মামলার আসামি। নিজের পরিচয় গোপন করতে বেশভূষা পরিবর্তন করে রাখেন। পলাতক থেকে কখনো করতেন বাউল গান ও গানের মডেলিং। দীর্ঘ ২০ বছর নিজেকে আড়াল করে রেখেছিলেন আলোচিত ‘ভাঙা তড়ি ছেঁড়া পাল’ খ্যাত গানের বাউল মডেল সেলিম ফকির।

তিনি জানান, আলোচিত এই গানের মডেল ছিলেন ভয়ংকর সিরিয়াল কিলার। তার বিরুদ্ধে ৪টি হত্যা মামলা রয়েছে। এ সব মামলায় তার বিরুদ্ধে সাজাও হয়েছে। কিন্তু নিজেকে আড়াল করতে বিভিন্ন সময় মাজার বা রেলস্টেশনে থাকতেন। এ বিষয়ে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password