নওগাঁ রাণীনগরে উৎসবমুখর পরিবেশে ৮ ইউপিতে ভোটগ্রহণ চলছে

নওগাঁ রাণীনগরে উৎসবমুখর পরিবেশে ৮ ইউপিতে ভোটগ্রহণ চলছে

নওগাঁ জেলার রাণীনগর উপজেলায় উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ৮ ইউপিতে ভোটগ্রহণ চলছে। চলবে বিকেল ৪ টা পর্যন্ত। এদিকে উপজেলার কাশিমপুর ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে আর বাকি ৭ ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ চলছে।

এ নির্বাচনকে কেন্দ্র করে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠানের লক্ষে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়। রাণীনগর উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা রেজাউল করিম জানান, উপজেলার ৮ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ, জাতীয় পার্টি, ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টি ও স্বতন্ত্র প্রার্থীসহ চেয়ারম্যান মোট ৪৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সংরক্ষিত আসনে ৮৮ ও সাধারণ সদস্য পদে ২৬৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলার ৮ টি ইউনিয়নের ৭৪ টি কেন্দ্রে মোট এক লক্ষ ৫১ হাজার ৭৩৪ জন ভোটার ভোট প্রয়োগ করবেন। ভোটারদের মধ্যে পুরুষ ভোটার ৭৬ হাজার ২০৪ জন ও নারী ভোটার রয়েছেন ৭৫ হাজার ৫৩০ জন। রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, ভোটাররা ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারেন এবং অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহণ শেষ করতে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

পুলিশ, র‌্যাব, বিজিবি, আনছার বাহিনীর পাশা-পাশি সাদা পোষাকেও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজন সার্বক্ষনিক দ্বায়িত্ব পালন করছেন। এছাড়া জুডিশিয়াল ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোবাইলটিম, স্টাইকিং ফোর্স এবং কুইক রেসপোন্স টিম মাঠে রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password