নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন ভোট গ্রহণ চলছে

নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন ভোট গ্রহণ চলছে

নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন আজ সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। এ ২৬ ইউনিয়নের ২৪২টি কেন্দ্রের ১৫৪০ কক্ষে যথারীতি ভোটগ্রহণ চলছে। মোট ৫ লক্ষ ৩৬ হাজার ১০৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান জানিয়েছেন, জেলার ধামইরহাট উপজেলার ৮টি, আত্রাই উপজেলার ৮টি এবং মহাদেবপুর উপজেলার ১০ টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। নির্বাচন অফিস সৃত্রে জানা গেছে এ ৩ উপজেলায় চেয়ারম্যান পদে ১২৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩০৬ জন এবং সাধারণ সদস্য পদে ৯৭৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদের মধ্যে ধামইরহাট উপজেলায় ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৩ জন ও সাধারণ সদস্য পদে ২৯৯ জন, আত্রাই উপজেলায় ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯১ জন ও সাধারণ সদস্য পদে ৩১৮ জন এবং মহাদেবপুর উপজেলায় ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২২ জন এবং সাধারণ সদস্য পদে ৩৫৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেছেন নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password