নওগাঁর মান্দা বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন ইউএনও

নওগাঁর মান্দা বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন ইউএনও

নওগাঁ জেলার মান্দা উপজেলার সতিহাটে উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার। আজ শনিবার (২ অক্টোবর) বেলা ১১ টার দিকে মান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক এবং গনেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হানিফ উদ্দিন মন্ডল এসব উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডল বলেন, সতিহাট বাজার মেইন রোডে পথচারীদের ভোগান্তি নিরসনে ২০২১-২০২২ অর্থ বছরে ১৫% রক্ষণাবেক্ষণ প্রকল্পে বরাদ্দকৃত ১৫ লক্ষ ৯৯ হাজার ৮২৫ টাকার মধ্যে ২ লক্ষ টাকা বরাদ্দে সতিহাট কায়েস ডাক্তারের চেম্বার হতে আজিজার হাজীর টিনের দোকান পর্যন্ত রাস্তা আরসিসি করণ কাজের উদ্বোধন করা হয়েছে। এর আগে সতিহাট শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেট হতে কায়েস ডাক্তারের চেম্বার পর্যন্ত রাস্তা আরসিসি করণ করা হয়। ইতোমধ্যে গরু হাটির টিনশেড ও পিলার সংস্কার, মাছ বাজারের উত্তর এবং দক্ষিণ পার্শ্বে টিনের শেড সংস্কারসহ আনিছুরের সেলুন হতে পোস্ট অফিসের সামনের রাস্তা সিসিকরণ কাজ সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সেকেন্দার আলী, আলেপ উদ্দিন, শাহাদাত হোসেন, আস্তান মোল্লাসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

মন্তব্যসমূহ (০)


Lost Password