নওগাঁর মান্দায় অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে ছাই

নওগাঁর মান্দায় অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে ছাই

নওগাঁ জেলার মান্দা উপজেলায় বিদ্যুতের শটসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনায় তিনটি দোকান পুড়ে গেছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চেয়ারম্যানের মোড়ে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। এতে ৮ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানা গেছে।

দোকান মালিক আতোয়ার হোসেন জানান, রাত ১১টার দিকে দোকানঘর তালাবদ্ধ করে বাড়িতে যান। এর কিছু পরে বাজারের নৈশপ্রহরীর মুঠোফোনে দোকানঘরে আগুন লাগার বিষয়ে জানতে পারেন। আগুনে তাঁর দোকানের ৬ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করেন।

বাজারের নৈশপ্রহরী হজরত আলী জানান, রাত ১২ টার দিকে হঠাৎ করেই আতোয়ারের দোকানঘরে আগুন ধরে যায়। বিষয়টি সঙ্গে সঙ্গে মোবাইলফোনে দোকান মালিকসহ অন্যদের জানানো হয়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়েছে। আগুনে ওই মোড়ের সাজু ও সাদ্দাম হোসেনের দোকানঘর পুড়ে আরও দুই লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

মান্দা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আবুল কাসেম দেওয়ান জানান, বিদ্যুতের শটসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আগুনে তিন দোকানের সমুদয় মালামাল পুড়ে যায়। বিষয়টি নিশ্চিত করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান।

মন্তব্যসমূহ (০)


Lost Password