নওগাঁর ধামইরহাটে একই রাতে তিন বাড়িতে চুরি

নওগাঁর ধামইরহাটে একই রাতে তিন বাড়িতে চুরি

নওগাঁ জেলার ধামইরহাট উপজেলায় একই রাতে তিন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এমন ঘটনা ঘটায় এলাকায় বসবাসরত মানুষেরা রয়েছে চরম আতঙ্কে। পরে বাড়ির মালিকদের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে উপজেলার ১নম্বর ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত বড় চকগোপাল (আবিলাম) নামক এলাকায় এ ঘটনা ঘঠেছে। জানা গেছে, ওই এলাকায় বসবাসরত কীটনাশক ব্যবসায়ী আব্দুল বারিকের বাড়ির জানালার গ্রিল কেঁটে ঘরের ভিতরে প্রবেশ করেন চোর চক্র। পরে ঘরে থাকা ওয়ার্ড ড্রপের তালা ভেঙে তার ভিতরে থাকা ৩ ভরি স্বর্ন, ২টি স্যামসাং মোবাইল ফোন ও নগদ ৫হাজার টাকা চুরি হয়। এছাড়াও একই এলাকার প্রাক্তন সেনা সদস্য মো. দেলায়োর হোসেনের সাদ দিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে ঘরের তালা ভেঙে নগদ ৬২ হাজার টাকা চুরি হয়। এবং পাশ্ববর্তী জয়জয়পুর এলাকার ধান ব্যবসায়ী মাসুদ রানার জানালার গ্রিল খুলে ঘরে প্রবেশ করে ১টি বাটন মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোর চক্রটি। পরে বাড়ির মালিকদের পক্ষ থেকে থানায় আলাদা ভাবে সাধারণ ডায়েরী করেন।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা বলেন, ঘটনাটি জানতে পেরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংঘবদ্ধ চোরের এই দলটিকে দ্রুত ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password