গ্রাম গঞ্জের কর্মীরাই হলো বড়, খাদ্যমন্ত্রী

গ্রাম গঞ্জের কর্মীরাই হলো বড়, খাদ্যমন্ত্রী

নওগাঁর ধামইরহাট আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলা আ`লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সম্মেলনে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, আজকের দেশ যখন এগিয়ে যাচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতি স্থিতিশীল আসে তখন বাংলাদেশ আওয়ামী লীগ ও সরকারকে বেকায়দায় বেকায়দায় ফেলার জন্য এবং প্রতিবেশী দেশের সাথে যে সুসম্পর্ক সেটার উপর কালিমা লেপন করার জন্য হীন উদ্দেশ্যে সারাদেশে দুর্গাপূজাকে অবলম্বন করে বিভিন্ন জায়গায় হামলা ও ভাঙচুর চালানো হয়েছে।

আমাদের সরকার দুই হাতে সেটি মোকাবেলা করেছে এবং দল সারাদেশে হিন্দু সম্প্রদায়ের পাশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার জন্য অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করে যাচ্ছেন। নওগাঁর ধামইরহাট উপজেলা আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি আরো বলেন, দল পরপর তিনবার রাষ্ট্র ক্ষমতায় আছে। তাই সবাই এখন আওয়ামী লীগ হতে চায়। তাই সবার আওয়ামীলীগ হওয়ার প্রয়োজন নাই। যে সমস্ত মানুষ অতীতে আমাদের বিরুদ্ধচারণ করেছেন এবং সমাজে যারা দুষ্কৃতকারী হিসেবে পরিচিত তারা পিঠ বাঁচানো, সম্পদ রক্ষা ও সম্পদ অর্জনের উদ্দেশ্যে আওয়ামী লীগ করতে চায়, তাদের আওয়ামী লীগের নৌকায় উঠার প্রয়োজন নেই বলেও জানান।

একই অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাদন চন্দ্র মজুমদার বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরা আছে বলেই এখনো গ্রামগঞ্জে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ ঠিক আছে। গ্রাম গঞ্জের কর্মীরা হল বড়। নেতা নেতৃত্বটা বড় নয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password