নওগাঁর মান্দায় ডিঙি নৌকা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নওগাঁর মান্দায় ডিঙি নৌকা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
Crickex Sign Up

নওগাঁর মান্দা উপজেলায় মাছ ধরার সময় ব্যবহৃত একটি ডিঙি নৌকা থেকে স্বামী ও স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার (১২ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে শিবনদী থেকে রায়হান আলী (২৪) ও তারাবানু (১৮)। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, মৃত স্বামী-স্ত্রী প্রায় চার মাস আগে সম্পর্ক করে তাঁরা বিয়ে করেছিলেন। এ নিয়ে উভয় পরিবারের মাঝে সম্পর্কের টানাপোড়ন চলছিল। এ অবস্থায় মঙ্গলবার সকালে শিবনদী মাছ ধরার একটি ডিঙিতে তাঁদের মরদেহ পাওয়া যায়। মৃত রায়হান আলী উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের আদম আলীর ও তারাবানু পাশবর্তী শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর মেয়ে।

এ ঘটনায় মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে তাঁরা আত্মহত্যা করতে পারেন। মৃত স্বামী-স্ত্রী মান্দা এলাকার বাসিন্দা হলেও ঘটনাস্থল ছিল নিয়ামতপুর থানার মধ্যে। এ কারণে লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে নিয়ামতপুর থানা পুলিশ।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই তাঁদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনায় নিয়ামতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)