নওগাঁ পত্নীতলায় প্রতিভার উন্মেষ কবি সম্মাননা মেডেল পেলেন সাফিউল

নওগাঁ পত্নীতলায় প্রতিভার উন্মেষ কবি সম্মাননা মেডেল পেলেন সাফিউল

নওগাঁর পত্নীতলা উপজেলা অডিটোরিয়াম রুমে চেয়ারম্যান মোরক উন্মোচন করেন এবং মোঃ সাফিউল ইসলামকে মেডেল তুলেন দেন। নবকন্ঠ প্রকাশনী হতে প্রাপ্ত প্রতিভার উন্মেষ কবি সম্মাননা মেডেল-২০২১ পেলেন জয়পুরহাট জেলার কৃতি সন্তান মোঃ সাফিউল ইসলাম।

তিনি ১৯৯৪ সালের ১০ অক্টোবর জয়পুরহাট জেলার কালাই থানার মাত্রাই ইউনিয়নের হিমাইল গ্রামে শেখ পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম-মো: সানাউল ইসলাম,মাতার নাম-মোছা: বুলবুলি বিবি। তিনি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, পত্নীতলা,নওগাঁ এ কর্মরত আছেন এবং বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের সাথে জড়িত আছেন। তিনি কলকাতার বিশ্ব বাংলা সাহিত্য একাডেমি অনুমোদিত “বঙ্গ সাহিত্য পত্রিকা" সেরা লেখকের সম্মাননা সনদ প্রদান করেন, প্রজাপতি সাহিত্য পরিষদ ও বিদ্যাপীঠ সাহিত্য পরিষদ থেকে সম্মাননা স্মারক অর্জন করেন।

সাহিত্যোদ্যান থেকে কবিআখড়ার সেরা কবিয়ালের স্বীকৃতিস্বরুপ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন এবং লেখকের অনেক কবিতা স্থানীয় বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়েছে। তার একক কাব্য গ্রন্থ উন্নয়ন মাতা শেখ হাসিনা ও যৌথ কাব্য গ্রন্থ স্বপ্নের স্বাধীনতা ২০২২ বইমেলায় প্রকাশিত হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, স্বাস্থ্য কর্মকতা, মহিলা বিষয় কর্মকতা, জাতীয় মহিলা সংস্থার কোঅর্ডিনেটরসহ আরো অনেকে ।

মন্তব্যসমূহ (০)


Lost Password