নওগাঁর বদলগাছীতে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ ডাকাত সদস্য আটক

নওগাঁর বদলগাছীতে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ ডাকাত সদস্য আটক

নওগাঁয় র‍্যাপিডড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিশেষ অভিযানে এক অস্ত্র ব্যবসায়ী ডাকাতকে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান এবং ১টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি, একটি মোবাইল, ১ টি সিমকার্ড ও নগদ ৯০০ টাকা সহ গ্রেফতার করেছে রাজশাহী ও জয়পুরহাট র‍্যাব-৫ যৌথ অভিযানিক দল।

আজ শুক্রবার (৬ মে) শেষ বিকেলে নওগাঁর বদলগাছী থানাধীন উত্তর মির্জাপুর গ্রামস্থ জৈনক গঙ্গারাম উরাও এর পরিত্যক্ত টিনের বেড়া ঘড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত হলেন- দিনাজপুরের হাকিমপুর উপজেলার দক্ষিন বাসুদেবপুড় গ্রামের (জিলাপি পট্টী) নুর মোহাম্মদের ছেলে আব্দুল হান্নান (৪৫)।

প্রেসব্রিফিং ও প্রেসবিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, রাজশাহী র‍্যাব ক্যাম্প কোম্পানি অধিনায়ক মেজর নাজমুল সাকিব ও জয়পুরহাট কোম্পানী উপ- অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানার নির্দেশনা যৌথ অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে গ্রেপ্তার করা। অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে ডাকাতি করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারি। এছাড়া গ্রেফতারকৃত একজন অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র কয় বিক্রয়সহ নওগাঁ জেলায় ডাকাতি করে আসছিল তার নামে ডাকাতি মামলা রয়েছে। পরবর্তীতে বদলগাছী থানায় একটি মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password