পত্নীতলা উপজেলা প্রেসক্লাব নির্বাচন সভাপতি শামিউল সম্পাদক রবিউল

পত্নীতলা উপজেলা প্রেসক্লাব নির্বাচন সভাপতি শামিউল সম্পাদক রবিউল

নওগাঁর পত্নীতলায় "পত্নীতলা উপজেলা প্রেসক্লাব" এর কমিটি গঠন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৮ই মার্চ)  সকাল ১১টায় পত্নীতলা সদর নজিপুর পৌরসভার পুঁইয়া মোড়ে সংগঠনের কার্যালয় সংলগ্ন কমিউনিটি সেন্টারে কাজী শামিউল আরিফের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠক, মানবাধিকার কর্মী পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাচন কমিশনার রুবাইত হাসান।

আগামী ১ বছরের জন্য কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সময়ের আলো পত্নীতলা প্রতিনিধি কাজী শামিউল আরিফ ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন প্রতিদিনের সংবাদের পত্নীতলা প্রতিনিধি রবিউল ইসলাম। এছাড়াও সহ-সভাপতি পদে মাহফুজ জামান শাহ, যুগ্ম সম্পাদক পদে রথীন্দ্রনাথ মন্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) মোঃ সাহিদ হাসান, দপ্তর সম্পাদক শাকিল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ্ আলম সমাজকল্যাণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নয়ন কুমার বর্মন, কার্য নির্বাহী সদস্য পদে জামিল হোসেন ও মাহমুদুন নবী, সহযোগী সদস্য মারিয়া নূর ও হোসাইন আলী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ধামইরহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু মুসা স্বপন, ধামইরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ধামইরহাট পৌরসভা প্যানেল মেয়র মেহেদী হাসান, সিনিয়র সাংবাদিক আব্দুল মালেক, এশিয়ান টেলিভিশন প্রতিনিধি আলম, নজিপুর পৌরসভা ছাত্রলীগ সভাপতি ফরহাদ হোসেন, বদলগাছী সাংবাদিক সংস্থার মুজাহিদ, মানবকন্ঠ বদলগাছী প্রতিনিধি মিঠু হাসান, সাপাহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাপ খন্দকার।

অত্র প্রেসক্লাবের উপদেষ্টা আলহাজ্ব রমজান আলী, জাকির হোসেনসহ নওগাঁ জেলা বিভিন্ন উপজেলা থেকে আগত অর্ধশত সাংবাদিক ও সুধিজন প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password