বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান টি-টুয়েন্টি দলের স্কোয়াড ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান টি-টুয়েন্টি দলের স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক : চলমান টি-টুয়েন্টি বিশ্বকাপে দুই মেরুতে অবস্থান করছে বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল। পাকিস্তান প্রথম পর্বের সব ম্যাচ জয়লাভ করে সেমিফাইনাল খেলার অপেক্ষায়, অপরদিকে সুপার টুয়েলভের সব ম্যাচ পরাজিত হয়ে দেশে ফিরে এসেছে। বিশ্বকাপ শেষ হওয়ার পর কয়েকদিন পরেই টি-টুয়েন্টি ও টেস্ট সিরিজে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান ক্রিকেট দল। ২০১৫ সালের পর আবার বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান।

১৯, ২০ ও ২২ নভেম্বর দুই দল তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে মিরপুরে। এরপর ২৬ নভেম্বর থেকে প্রথম টেস্ট চট্টগ্রামে, ৪ ডিসেম্বর থেকে দ্বিতীয় টেস্ট মিরপুরে। দুই দলের টেস্ট চ্যাম্পিয়নশিপের যাত্রা শুরু হবে এই সিরিজ দিয়ে। বাংলাদেশ সফর উপলক্ষে গতকাল (সোমবার) টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষনা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

১৮ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডে মোহাম্মদ হাফিজ বাদে বিশ্বকাপ স্কোয়াডের ১৪ জনই আছেন দলে। বিশ্বকাপ দলের সাথে যুক্ত হচ্ছেন ইফতিখার আহমেদ, হায়দার আলি, খুশদিল শাহ, শাহনাওয়াজ দাহানি। টেস্ট স্কোয়াড কিছুদিনের মধ্যেই ঘোষণা করতে পারে পিসিবি।

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান, আসিফ আলী, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহীন আফ্রিদি, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ইফতিখার আহমেদ, শোয়েব মালিক, হায়দার আলি, উসমান কাদির ও শাহনাওয়াজ দাহানি।

মন্তব্যসমূহ (০)


Lost Password