ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দল ঘোষনা করলো নিউজিল্যান্ড

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দল ঘোষনা করলো নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক : টি-টুয়েন্টি বিশ্বকাপ শেষ করেই ভারতের মাটিতে স্বাগতিকদের বিরুদ্ধে সিরিজ খেলতে যাবে নিউজিল্যান্ড। সিরিজে তিনটি টি-টুয়েন্টি ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। দুই টেস্টের সিরিজের জন্য বৃহস্পতিবার ১৫ জনের দল ঘোষণা করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট।

টেস্ট সিরিজে বাঁহাতি পেসার ট্রেন্ট বোল্ট ও পেস বোলিং অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোমকে পাচ্ছে না নিউ জিল্যান্ড। টানা জৈব-সুরক্ষা বলয়ে থাকার ধকল এড়াতে নিজেদের সরিয়ে নিয়েছেন তারা। বোল্ট না থাকলেও পেস আক্রমণে যথারীতি আছেন টিম সাউদি, নিল ওয়্যাগনার ও কাইল জেমিসন।

দলে বিশেষজ্ঞ স্পিনার তিন জন- বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেল, মিচেল স্যান্টনার ও অফ স্পিনার উইলিয়াম সমারভিল। তাদের সঙ্গে আছেন টেস্ট অভিষেকের অপেক্ষায় থাকা স্পিনিং অলরাউন্ডার রাচিন রবীন্দ্র ও গ্লেন ফিলিপস। আগামী ১৭ নভেম্বর টি-টুয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে নিউজিল্যান্ডের ভারত সফর। টি-টুয়েন্টি সিরিহ শেষে ২৫ নভেম্বর কানপুরে শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ, মুম্বাইয়ে ৩ ডিসেম্বর শুরু দ্বিতীয় টেস্ট।

নিউ জিল্যান্ড টেস্ট স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, কাইল জেমিসন, টম ল্যাথাম, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, উইলিয়াম সমারভিল, টিম সাউদি, রস টেইলর, উইল ইয়াং, নিল ওয়্যাগনার।

মন্তব্যসমূহ (০)


Lost Password