নওগাঁর নিয়ামতপুর থানা পুলিশ কতৃক ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ আটক ১

নওগাঁর নিয়ামতপুর থানা পুলিশ কতৃক ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ আটক ১

নওগাঁ জেলার নিয়ামতপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইকৃত ৩ লক্ষ ৭০ হাজার টাকার মধ্যে ২ লক্ষ ২৬ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয়ে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, নওগাঁর পুলিশ সুপার ইঞ্জিনিয়ার আব্দুল মান্নানের নির্দেশনা মোতাবেক সিনিয়র সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমানের সার্বিক সহযোগিতায় নিয়ামতপুর থানার ওসি (তদন্ত) লুৎফর রহমানের নেতৃত্ব উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত, এসআই ইব্রাহীম ও এসআই ইউনুস ও সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে নিয়ামতপুর চৌধুরীপাড়ার মৃত- মফিজ উদ্দীন (পালিত) এরং পিতা মিজানের ছেলে শফিক ওরফে বাবু ওরফে ফিটিং বাবুকে ২৭ ডিসেম্বর বেলা সোয়া ১টায় নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদের সামনে থেকে নগদ ১ লক্ষ ৩৬ হাজার টাকাসহ আটক করা হয়।

আটক শেষে আসামীর তথ্য অনুযায়ী আসামীর নিজ বাড়ী থেকে আরো ৯০ হাজার টাকা, মোট ২ লক্ষ ২৬ হাজার টাকা, দোকানের হিসাবের খাতা এবং ছিনতাইকৃত টাকা দিয়ে কিছু পোশাকসহ উদ্ধার করা হয়। ২৮ ডিসেম্বর বিকেল সাড়ে ৫টায় নিয়ামতপুর থানায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) মতিয়ার রহমান উপস্থিত থেকে প্রেস রিলিজে এসব তথ্য জানান।

থানা সূত্রে আরো জানা যায়, উপজেলার ভাবিচা ইউনিয়নের চাপড়া গ্রামের নূরুল ইসলাম মন্ডলের ছেলে জালাল উদ্দিন রিপনের উপজেলার টিএন্ডটি অফিসের সামনের রড়, সিমেন্টের দোকান ২৬ ডিসেম্বর সন্ধ্যে সাড়ে ৭টার সময় বন্ধ করে টাকার ব্যাগ নিয়ে বাড়ী যাওয়ার সময় দোকানের সামনে মটরসাইকেলে অবস্থান করার সময় শফিক বাবু ওরফে ফিটিং বাবু দৌড়ে এসে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ওসি তদন্ত (দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ) লুৎফর রহমান বলেন, আমরা বিশেষ অভিযান চালিয়ে ৩ লক্ষ ৭০ হাজার টাকার মধ্যে ২ লক্ষ ৩৬ হাজার টাকা নগদ উদ্ধার করতে সক্ষম হয়েছি। এবং জিজ্ঞাসাবাদে তার বিকাশে আরো ৫৫ হাজার টাকা রয়েছে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password